দুই বছর সম্পর্কের পর প্রেমিক জাহির ইকবালের সঙ্গে বিয়ের পিড়িতে বসতে যাচ্ছেন বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা। মুম্বাইয়ের একটি বিলাসবহুল হোটেলে হবে সোনাক্ষী-জাহিরের বিয়ের অনুষ্ঠান।

ইতোমধ্যে তারিখ প্রকাশ করে সোনাক্ষী-জাহিরের বিয়ের আমন্ত্রণ পাঠানো শুরু হয়েছে। এই জুটির বিয়ের অতিথি তালিকাতে রয়েছে বড় চমক। অতিথি হিসেবে সোনাক্ষীর বিয়েতে দেখা যাবে বলিউডের ভাইজান খ্যাত সালমান খানকে।

ভারতীয় গণমাধ্যমের খবর, আগামী ২৩ জুন মুম্বাইয়ের একটি হোটেলে আয়োজিত হবে সোনাক্ষীর বিয়ের আসর। আর সেখানেই পারফর্ম করবেন সালমান। এছাড়াও, সঞ্জয় লীলা বানসালির ‘হীরামাণ্ডি’ সিরিজের পুরো কলাকুশলীরা থাকবেন সোনাক্ষীর বিয়েতে। এদিন সন্দীপ খোসলার ডিজাইনে কনে সাজবেন সোনাক্ষী। অন্যদিকে, মনিশ মালহোত্রার গলাবন্ধ কুর্তায় দেখা যাবে জাহির ইকবালকে।

এই জুটির বিয়ের আমন্ত্রণ পত্রেও রয়েছে বড় চমক। সোনাক্ষী-জাহির তাদের বন্ধু এবং পরিবারের কাছে ‘কিউআর কোড’ পাঠিয়ে বিয়ের আমন্ত্রণ জানিয়েছেন। যদিও কিছুদিন আগে তাদের বিয়ের কিউআর কোড ফাঁস হয়ে যায়। এতে বিয়ের আয়োজন নিয়ে বিস্তারিত কিছু তথ্যও ভাইরাল হয়।

ফাঁস হওয়া ওই কিউআর কোডটি স্ক্যান করলে শোনা যায় সোনাক্ষী আর জাহিরের ভয়েস ক্লিপ। সেখানে বলেছেন, প্রেমিক প্রেমিকার থেকে এবার স্বামী স্ত্রী হতে চলেছেন তারা।

এদিকে সোনাক্ষীর বাবা শত্রুঘ্ন সিনহা জানিয়েছেন, মেয়ের বিয়ের ব্যাপারে তিনি এখনও কিছু জানেন না। সোনাক্ষী যদি তাদের এই বিষয়ে জানায়, তাহলে মন খুলে আশির্বাদ করবেন জুটিকে।

ডিএ/