বিচ্ছেদের পর প্রথমবারের মতো একমঞ্চে হাজির হলেন দেশের জনপ্রিয় অভিনেতা তাহসান খান ও অভিনেত্রী রাফিয়াত রশীদ মিথিলা। একসময়ের শোবিজাঙ্গনের আলোচিত এই দম্পতি বিচ্ছেদের পথে হাঁটেন ২০১৭ সালে। এরপর কেটে গেছে প্রায় ৭ বছর। এই লম্বা সময়ে একসঙ্গে দেখা মেলেনি দুজনের।

তবে সম্প্রতি ওটিটি প্লাটফর্ম চরকির জন্য একটি ওয়েব সিরিজে কাজ করেছেন প্রাক্তন এই দম্পতি। ‘বাজি’ নামের ওয়েব সিরিজটি নির্মাণ করেছেন আরিফুর রহমান। ঈদে স্ট্রিমিং হবে এটির। সে উপলক্ষ্যে মঙ্গলবার (১১ জুন) রাজধানী গুলশানের একটি ক্লাবে ডাকা হয় সংবাদ সম্মেলন। যেখানে একমঞ্চে হাজির ছিলেন তাহসান-মিথিলা জুটি। 

বাজির মধ্য দিয়ে প্রথমবারের মতো ওটিটি প্লাটফর্মে অভিষেক ঘটছে তাহসানের। এই সিরিজে তাকে একজন ক্রিকেটারের চরিত্রে দেখা যাবে।  তবে তিনি বাস্তব কোনো ক্রিকেটারের চরিত্রে অভিনয় করছেন কি না, তা নিশ্চিত করেনি চরকি। কিন্তু জানা গেছে, ক্রিকেটে বাজি ও বাজির প্রভাব ঘিরেই গড়ে উঠেছে ‘বাজি’র গল্প।

অনেকদিন পর তাহসানের সঙ্গে কাজ করে বেশ উচ্ছ্বসিত মিথিলা। তিনি বলেন, ‘ক্রিকেট নিয়ে প্রথম একটি ওয়েব সিরিজ হলো। তাহসানের প্রথম ওয়েব সিরিজ, চরকির সঙ্গে। সম্মলিত প্রচেষ্টায় একটি ভালো কাজ করেছি। আশা করি, আপনাদের খুব ভালো লাগবে। কারণ কাজ করতে গিয়ে আমাদের বেশ ভালো লেগেছে।’

অন্যদিকে এই ওয়েব সিরিজে কাজ করতে পেরে উচ্ছ্বাস প্রকাশ করেছেন তাহসান নিজেও। তিনি বলেন, ‘বাজির গল্প দারুণ। ওটিটিতে এমন একটি কাজের মাধ্যমেই যাত্রা হোক– এটাই চেয়েছিলাম। অবশেষে সেটা হচ্ছে। আশা করি কাজটি দর্শকদের আশাহত করবে না।’

সাসপেন্স ড্রামা ঘরানার এই সিরিজে তাহসান খান ও মিথিলা ছাড়াও অভিনয় করেছেন মিম মানতাসা, মনোজ প্রামাণিক, নাজিয়া হক অর্ষা, শাহাদাৎ হোসেন, পার্থ শেখ, তাসনুভা তিশা, আবরার আতহারসহ আরও অনেকে।

এনএইচ