কয়েকদিন আগে নিজের বাবা হওয়ার খবর সামাজিক মাধ্যমে জানিয়েছিলেন বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান। তবে হাসপাতাল থেকে নবাগত সন্তানকে নিয়ে কবে ঘরে ফিরবেন, এমন খবর জানাননি এই অভিনেতা। কিন্তু, পাপারাৎজিদের চোখকে তো ফাঁকি দেওয়া কঠিন। হাসপাতাল থেকে কন্যা সন্তানকে নিয়ে বের হতেই ক্যামেরাবন্দি হয়েছেন বরুণ। সামাজিক মাধ্যমে তা প্রকাশ হতেই ভাইরাল। 

ভাইরাল ওই ভিডিওতে দেখা যায়, হাসপাতাল থেকে বের হচ্ছেন বরুণ। এ সময় তার কোলে একটি লাল-সাদা চাদরে জড়িয়ে রেখেছেন ছোট্ট রাজকন্যাকে। তার পেছনেই ছিলেন স্ত্রী নাতাশা। পাপারাৎজিদের উপস্থিতি টের পেয়ে তাড়াহুড়ো করেই গাড়িতে উঠে পড়েন তারা।

এ সময় পাপারাৎজিদের জন্য ঢেকে রেখেছিলেন সন্তানের মুখ। কোনো পোজ দেননি বরুণ-নাতাশাও। জন্মের পরপরই নজর এড়াতেই হয়তো সন্তানের চেহারা প্রকাশ্যে আনেননি এই তারকা দম্পতি। সাধারণত কোনো বাবা-মা ই সেটা চান না। বরুণ ও নাতাশাও বজায় রেখেছিলেন সেই রীতি।

গত ৩ জুন এই তারকা দম্পতির ঘরে নতুন অতিথির আগমন ঘটে। বরুণ ও নাতাশার পক্ষ থেকে এ নিয়ে সামাজিক মাধ্যমে একটি ভিডিও করা হয়েছিল। সেখানে লেখা হয়েছিল, ‘আমাদের ছোট্ট কন্যা পরিবারে এসেছে। আমরা আশীর্বাদ প্রত্যাশী বাবা-মা। যারা আমাদের শুভকামনা জানিয়েছেন, সবাইকে ধন্যবাদ।’ 

করণ জোহর পরিচালিত ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ ছবি দিয়ে চলচ্চিত্র জগতে পা রেখেছিলেন বরুণ। চলতি বছরের ফেব্রুয়ারি মাসে তিনি বাবা হতে চলেছেন বলে জানিয়েছিলেন এই অভিনেতা।

এদিকে বরুণ-নাতাশার বিয়ের তিন বছর পূর্ণ হয়েছে। সামাজিক মাধ্যমে স্ত্রীকে বিবাহবার্ষিকীর শুভেচ্ছাও জানিয়েছিলেন বরুণ। আর বিয়ের তিন বছর কাটতেই এবার দুই থেকে তিন হল বরুণের সংসার।

ডিএ/