মুক্তির অপেক্ষায় থাকা চলচ্চিত্র ব্যুমেরাং-এ প্রথমবারের মত দ্বৈত চরিত্রে অভিনয় করছেন টালিউড অভিনেত্রী রুক্মিণী মৈত্র। চলচ্চিত্রটিতে রুক্মিণীর একটি চরিত্র সাধারণ মেয়ের, অন্যটি এক রোবটের। সেই রোবটের চরিত্রের কারণে এবার ভিন্ন রূপে পর্দায় আসছেন অভিনেত্রী। 

সম্প্রতি সামাজিক মাধ্যমে টাক মাথার ছবি শেয়ার করেছিলেন রুক্মিণী। মূলত ওই রোবটের চরিত্রের জন্যই টাক মাথা। ওই ছবিতে একটি অফ-শোল্ডার কালো টপ পরে চুলহীন মাথায় রুক্মিণীকে দেখা যায়।

হলিউড অভিনেত্রীদের অনেককেই এর আগে এমন টাক মাথায় দেখা গেছে। বাদ যাননি বলিউড অভিনেত্রীরাও। অভিনয়ের প্রয়োজনে বহু অভিনেত্রী এভাবে টাক হয়েছেন। কিন্তু বাংলা চলচ্চিত্রে কোনো নায়িকাকে টাক মাথায় দেখার ঘটনা খুবই বিরল।

টালিগঞ্জ বলছে, রুক্মিণীর পুরো এই লুকটাই তৈরি হয়েছে প্রস্থেটিক মেকআপের সাহায্যে। আর নায়িকার এমন লুকেই বেশ সাড়া দিচ্ছেন নায়িকার ভক্ত-অনুরাগীরা। তাদের একজন টাক মাথার লুকে, চোখে নীল কনট্যাক্ট লেন্স পরে হয়ে উঠেছেন হুবহু ছবির ‘নিশা’। সেই ছবি নিজের টাইমলাইনে ভাগ করে নিয়েছেন রুক্মিণী। সেখানে লিখেছেন, ‘নায়িকার কেশবিহীন লুক যখন ট্রেন্ড করে, তখনই সেই অভিনেত্রী হয়তো তার যথার্থ পুরস্কার পান।’

টালিউডে বেশ কিছু হিট ছবি ভক্তদের উপহার দিয়েছেন অভিনেত্রী রুক্মিণী মৈত্র। বেশিরভাগ চলচ্চিত্রে দেবের বিপরীতে অভিনয় করেছেন তিনি। আগামী ৭ জুন মুক্তি পাচ্ছে রুক্মিণী অভিনীত এই কমেডি ছবি ‘বুমেরাং’। যেখানে রুক্মিণীর বিপরীতে অভিনয় করেছেন জিৎ। যেখানে নিশা-রোবটের দ্বৈত চরিত্রে অভিনয়ের মধ্য দিয়ে রুক্মিণীর ক্যারিয়ারে বড় চমক হতে চলেছে এই ছবি।

ডিএ/