বিয়ের তিন বছর পর বাবা হলেন স্টুডেন্ট অব দ্য ইয়ার খ্যাত অভিনেতা বরুণ ধাওয়ান। সোমবার (৩ জুন) সন্ধ্যায় কন্যাসন্তানের জন্ম দিয়েছেন স্ত্রী নাতাশা দালাল। 

এদিন মুম্বাইয়ের প্রথম সারির হাসপাতালে ধাওয়ান পরিবার নাতাশাকে নিয়ে যেতেই সেখানে ভিড় জমান পাপারাজ্জিরা। 

সে সময় থেকে ভক্তদের মাঝে জল্পনা শুরু হয় যে ধাওয়ান পরিবারে আসতে চলছে খুশির খবর। বেশ কিছুক্ষণ অপেক্ষার পর হাসিমুখে হাসপাতালের বাইরে বেরিয়ে আসেন ডেভিড ধাওয়ান। তার সঙ্গে পরিবারের বাকিরাও। 

এ সময় তিনি জানান, কন্যাসন্তান এসেছে তাদের পরিবারে, তিনি খুব খুশি। যদিও এখনও পর্যন্ত সামাজিক যোগাযোগ মাধ্যমে বরুণ বা নাতাশা কেউ এই সুখবর জানিয়ে পোস্ট করেনি। 

ধাওয়ান পরিবারের এক ঘনিষ্ঠ সূত্র ভারতীয় গণমাধ্যমকে বলেন, এই মুহূর্তে বরুণ পরিবার নাতাশাকে নিয়ে ব্যস্ত। এদিকে এ  দম্পতি নিজে থেকে কবে সুখবর প্রকাশ্যে আনেন, অনুরাগীরা তার অপেক্ষায় রয়েছেন।

চলতি বছরের ফেব্রুয়ারিতে হবু বাবা-মায়ের তালিকায় নাম লিখিয়েছিলে বরুণ-নাতাশা। স্ত্রীকে জড়িয়ে অনাগত গর্ভস্থ সন্তানকে আদরে ভরিয়ে দিতে দেখা গিয়েছিল। মনোক্রমের এই ছবি সে সময় অনুরাগীদের মন জয় করে নিয়েছিল

উল্লেখ্য, দীর্ঘ ১৪ বছর সম্পর্কে থাকার পর ২০২১ সালের ২৪ জানুয়ারি নাতাশা-বরুণ বিয়ে করেন। কিন্তু অনেকেই জানে না শুরুতে বরুণের সঙ্গে সম্পর্কে জড়াতে রাজি ছিলেন না নাতাশা। বেশ কয়েকবার প্রেম নিবেদন করেছিলেন বরুণ। তারপর নাকি নাতাশা শেষ পর্যন্ত রাজি হন।

এমআইকে/