পঞ্চায়েত সিজন থ্রি গত ২৮ মে মুক্তি পেয়েছে। গ্রামের সহজ সরল গল্পের পঞ্চায়েত ৩-এ ফের দেখা গেছে রঘুবীর যাদব, নীনা গুপ্তা, ফয়সাল মালিক, জিতেন্দ্র কুমারের সরল রসায়ন। তার সঙ্গে রয়েছেন পঞ্চায়েত প্রধানজীর কন্যা রিঙ্কিও।

এই রিঙ্কির চরিত্রে অভিনয় করেছেন সানভিকা। সিরিজের আগে তাকে অন্য কোনও ছবিতে দেখা যায়নি।

পঞ্চায়েতের তিনটি সিজনেই অভিনয়গুণে দর্শকদের নজর কেড়েছেন সানভিকা। জিতেন্দ্র কুমার ওরফে সচিবজীর সঙ্গে তার অনস্ক্রিন রসায়ন ভক্তদের হৃদয় ছুঁয়েছে।

রিঙ্কির চরিত্রাভিনেতা সানভিকা মধ্যপ্রদেশের জব্বলপুরে বড় হয়েছেন। ইঞ্জিনিয়ারিং পাশ করেও ৯টা-৫টার চাকরি তিনি করতে চাননি কখনও।

এক সাক্ষাৎকারে সানভিকা বলেন, তিনি তার বাবা-মাকে মিথ্যে বলে মুম্বাইতে অভিনয়ের জন্য চলে গিয়েছিলেন। বাড়িতে বলেছিলেন পড়াশোনার জন্য বেঙ্গালুরু যাচ্ছেন।

পঞ্চায়েত ওয়েব সিরিজ দিয়েই অভিনেত্রী হিসেবে নিজের পরিচয় গড়ে তোলেন তিনি। তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ২ লাখেরও বেশি ভক্ত রয়েছে।

সিরিজে প্রায় সময়েই তাকে সালোয়ার কামিজে দেখা গেছে, যেন একজন নিপাট সরল গ্রাম্য তরুণী। এমনকী সচিবজীকে গণিতে নিজের কম নম্বর বলেও লজ্জিত হন তিনি। 

সিরিজে তাকে যতটা সহজ সরল দেখায়, আদতে তিনি অত্যন্ত স্টাইলিশ। ইনস্টাগ্রামে তাকে ওয়েস্টার্ন পোশাকেও দেখা গেছে।

পঞ্চায়েত ছাড়াও ওটিটিতে লখন লীলা ভার্গব এবং হাজমতের মত শো-তে তাকে দেখা গিয়েছিল। তবে পঞ্চায়েত ৩-এর পর তার আগামী প্রজেক্ট সম্পর্কে কিছুই জানাননি রিঙ্কি ওরফে সানভিকা।

পিএইচ