জাহ্নবী কাপুর অভিনীত ক্রিকেট নিয়ে বলিউডের নতুন সিনেমা ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’। চলচ্চিত্রটিতে নায়িকা জাহ্নবীর বিপরীতে রয়েছেন রাজকুমার রাও। গত ১২ মে মুক্তি পায় চলচ্চিত্রটির ট্রেইলার। আর তা থেকেই নতুন করে ‘মিসেস মাহি’ হিসেবে আলোচনায় আসতে থাকেন এই অভিনেত্রী।

এদিকে সিনেমাটির মুক্তি পাওয়ার সময়ও ঘনিয়ে এসেছে। শেষ মুহূর্তে চলছে চলচ্চিত্রটির প্রচারকাজ; যা নিয়ে ব্যস্ততার মাঝেই থাকছেন জাহ্নবী। পাশাপাশি ব্যস্ত থাকছেন সামাজিক মাধ্যমেও। সেখানে সিনেমায় তার চরিত্র নিয়ে দর্শকদের নানা প্রশ্নের উত্তর দিয়েছেন তিনি। এরইমধ্যে চলচ্চিত্রে রাজকুমারে সঙ্গে তার ঘনিষ্ঠ দৃশ্যের বিষয়ে কথা ওঠে। পরে এক প্রশ্ন-উত্তর পর্বে এ প্রসঙ্গে মুখ খোলেন অভিনেত্রী।

সামাজিক মাধ্যমে দেওয়া ওই সাক্ষাৎকারে জাহ্নবী জানিয়েছেন, রাজকুমারের সঙ্গে ঘনিষ্ঠ হওয়াটা তার জন্য সহজ ছিল না। অন্তরঙ্গ দৃশ্যের শ্যুটিংয়ের সময় তারা দুজনেই অনেক ক্লান্ত ছিলেন। কারণ, টানা ২০ ঘণ্টা চলেছিল সেই শ্যুটিং। বিষয়টি নিয়ে এই অভিনেত্রী বেশ চিন্তিত ছিলেন বলেও জানান।

জাহ্নবী বলেন, ‘যখন দুজনে কাছে আসি, নিজেদের মৃত বলে মনে হচ্ছিল- যেন ক্লান্ত হয়ে মরে যাব। আমাদের পেটের অবস্থাও খারাপ ছিল, শরীরে কোনো শক্তিই ছিল না। এরপরও প্রেমে পড়ার অভিনয় করতে হয়েছে, প্রথম চুম্বনের অনুভূতিও ফুটিয়ে তুলতে হয়েছে। শরীর ক্লান্ত থাকলেও, সেটা তো আর প্রকাশ করা যাবে না। যদিও প্রশিক্ষকের সাহায্যে দৃশ্যটা ঠিকভাবে করা হয়।’

করণ জোহরের প্রযোজনায় ও শরণ শর্মার পরিচালনায় চলচ্চিত্র ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’ নির্মিত হয়েছে। শুক্রবার (৩১ মে) চলচ্চিত্রটি মুক্তি পাওয়ার কথা রয়েছে। এর আগে বুধবার (২৯ মে) রাতে মুম্বাইয়ে চলচ্চিত্রটি নিয়ে বিশেষ স্ক্রিনিংয়ের আয়োজন করা হয়।

এদিকে সিনেমাটি প্রেক্ষাগৃহে চালানোর কাজে সম্পূর্ণ প্রস্ততি সেরেছে বলে জানিয়েছে বক্স অফিস। ইতোমধ্যে এই সিনেমার ৫০ হাজার টিকিট বিক্রি করেছে তারা, এমনকি ৩১ মে পর্যন্ত টিকিট বিক্রির সংখ্যা এক লক্ষ ছাড়িয়ে যাবে বলে আশা করা হচ্ছে। 

ডিএ/