বলিউড অভিনেত্রী আনুশকা শর্মার বিকিনি পরা নিয়ে হঠাৎ প্রশ্নের মুখে পড়েছিলেন অভিনেতা ইমরান খান। ‘মটরু কী বিজলী কা মান্ডোলা’ সিনেমায় জুটি বেঁধেছিলেন ইমরান ও অনুশকা। সেই সময় এক বৈঠকে সাংবাদিকের এ অস্বস্তিকর প্রশ্নের মুখোমুখি হন তিনি।

বৈঠকে সাংবাদিক অভিনেতাকে হঠাৎ প্রশ্ন করলেন, ‘সিনেমায় আনুশকা শর্মা বিকিনি পরেছেন, আপনি কী বলবেন এই বিষয়ে?’ প্রশ্ন শুনে অস্বস্তিতে পড়েন অভিনেতা। এ প্রশ্নে কী উত্তর দেবেন বুঝতে পারছিলেন না অভিনেতা। তার ভাবনা তখন একটাই, ‘আমি আবার কী বলব এই বিষয়ে!’

সম্প্রতি একটি সাক্ষাৎকারে এ ঘটনার কথা তুলে ধরলেন ইমরান।

তিনি বলেন, ‘কোনো প্রাসঙ্গিক প্রশ্ন নেই। হঠাৎ এ ধরনের প্রশ্নে একেবারেই স্বাচ্ছন্দ্য বোধ করিনি আমি।’ এছাড়াও তিনি জানালেন, সাক্ষাৎকারে প্রায়শই কাকা আমির খানের প্রসঙ্গ তোলা হয়, স্রেফ চটকদার শিরোনামের জন্য। সচেতন ভাবে মূল আলোচনা থেকে মনোযোগ সরিয়ে দেওয়া হয়।

সম্প্রতি বিবাহবিচ্ছেদ প্রসঙ্গে মুখ খুলেছেন অভিনেতা। প্রাক্তন স্ত্রী অবন্তিকা মালিকের সঙ্গে বিচ্ছেদ হয় ২০১৯ সালে। সেই সময় মানসিক অবসাদে ভুগছিলেন অভিনেতা। তার মধ্যেই অভিনেতার উপলব্ধি তাদের বৈবাহিক জীবন তলানিতে। সম্পর্কে দাঁড়ি টানার সিদ্ধান্ত নেন প্রাক্তন দম্পতি। বর্তমানে লেখা ওয়াশিংটনের সঙ্গে সম্পর্কে রয়েছেন ইমরান খান।

এমএ