ওপার বাংলার অভিনেতা ও সাংসদ কাঞ্চন মল্লিকের সঙ্গে প্রাক্তন স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের বিচ্ছেদ হয় চলতি বছরের জানুয়ারিতে। এরপর গত ১৪ ফেব্রুয়ারি অর্থাৎ বিশ্ব ভালোবাসা দিবসে অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজকে বিয়ে করেন এই অভিনেতা। দীর্ঘদিনের প্রেমের পর এখন নতুন সংসার নিয়ে ব্যস্ত এই যুগল।

এদিকে স্বামী ছাড়া নিজের মতো করে জীবন গুছিয়ে নিতে শুরু করেছেন পিঙ্কি। ছেলে ওশকে নিয়ে দিন কাটছে তার। কাঞ্চনের অধ্যায়ও এখন তার জীবনে অতীত। কিন্তু হঠাৎ কি এমন হল পিঙ্কির; যার কয়েকটা কথা নিয়ে শুরু হল আলোচনা?

ভারতীয় গণমাধ্যমের খবর, বিচ্ছেদের পর এখন সুর পাল্টেছে পিঙ্কির। তার কথায়, এমন কিছু রয়েছে, যা ধরে রাখতে চেয়েছিলেন। তবে কী তিনি কাঞ্চনকে নিয়েই কোনো ইঙ্গিত দিলেন- প্রশ্ন পিঙ্কির অনুসারীদের মনে।

সেলফি দিয়ে একটি ভিডিও ক্লিপ বানিয়ে তাতে নিজের কথাগুলো যোগ করেন পিঙ্কি। ওই ভিডিওর ভয়েসওভারে পিঙ্কি বলেছেন, “যা হারিয়ে যাবে তাকেই তো ধরে রাখতে চাই। সময়ের ক্যাপসুলের জন্য অসময়ে সেলফি/ কী বলেন?” 

ক্লিপটি ইন্সটাগ্রামে শেয়ার দেন পিঙ্কি। উত্তরে নেটিজেনরা ওই পোস্টে লিখেছেন, “আপনি কিন্তু একা নন। তাই যা হারিয়ে যাবে তাকে হারিয়ে যেতে দিন। ধরে রাখবেন না।” কেউ লিখেছেন, “আপনি স্বয়ংসম্পূর্ণা। জীবনের যাত্রা পথে ছেলেকে নিয়ে ভাল থাকুন।” কেউ আবার লিখেছেন, “এ আপনি কী বলছেন? যা হারিয়ে গিয়েছে তা তো হারিয়ে যাওয়াই ভাল।”

উল্লেখ্য, এর আগে গত ৭ মে কাঞ্চন মল্লিকের জন্মদিনের রাতে সরাসরি প্রাক্তন স্বামীর উদ্দেশ্যে একটি পোস্ট করেন পিঙ্কি। সেখানে কতগুলো ছবি যুক্ত করে কাঞ্চনকে সরাসরি কৃতজ্ঞতা জানান প্রাক্তন। পিঙ্কির জীবনে উজ্জ্বলতা ও উন্নতির পেছনে কাঞ্চনের অনেক অবদান রয়েছে বলে জানান।

এদিকে বছরের শুরু থেকেই ভালো-মন্দ মিশিয়ে কেটেছে অভিনেতা কাঞ্চনের। অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজকে নিয়ে নতুন সংসার পাতেন। এর আগে জানুয়ারিতেই পিঙ্কি বন্দ্যোপাধ্যায়কে ডিভোর্স দেন কাঞ্চন, আর বিচ্ছেদের সময় ৫৬ লক্ষ টাকা খোরপোশ নিয়ে কাঞ্চনের কাছ থেকে সরে আসেন পিঙ্কি বন্দ্যোপাধ্যায়। 

ডিএ/