ভারতের শীর্ষ ধনী মুকেশ আম্বানির ছেলে অনন্ত আম্বানি ও শিল্পপতি বীরেন মার্চেন্টের মেয়ে রাধিকা মার্চেন্ট জুলাই মাসেই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন বলে শোনা যাচ্ছে। তার আগে বিলাসবহুল দ্বিতীয় প্রি-ওয়েডিংয়ের আয়োজন করতে যাচ্ছেন মুকেশ আম্বানি ও নীতা আম্বানি।

রাধিকা-অনন্তের প্রথম প্রি-ওয়েডিং অনুষ্ঠান হয়েছিল তাদের ছোটবেলার স্মৃতিমধুর জামনগরে। শোনা যাচ্ছে দ্বিতীয় অনুষ্ঠানটি ইতালিতে।

জানা গেছে, ২৮ থেকে ৩০ মে পর্যন্ত এই প্রি-ওয়েডিং অনুষ্ঠান চলবে। শোনা যাচ্ছে, ইতোমধ্যে অনুষ্ঠানে যোগ দিতে বিদেশে পাড়ি দিয়েছেন আলিয়া ভাট, রণবীর কাপুর, সালমান খান ও অন্য অভিনেতারা।

শোনা যাচ্ছে, এ অনুষ্ঠানে যোগ দেবেন শাহরুখ খানও। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল রাধিকা-অনন্তের প্রি-ওয়েডিংয়ের একটি কার্ড। সেখান থেকেই জানা যাচ্ছে, ২৮ থেকে ৩০ তারিখ পর্যন্ত চলবে এ অনুষ্ঠান।

চলতি বছরের ফেব্রুয়ারি মাসে জামনগরে প্রথম প্রি-ওয়েডিং সেরেছিলেন রাধিকা ও আনন্দ। গুজরাটের জামনগরে রাজকীয় সেই অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন বলিউড থেকে শুরু করে ক্রীড়া জগৎ বা রাজনীতিরও একাধিক ব্যক্তিত্ব। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল অনন্ত-রাধিকার এই প্রি-ওয়েডিংয়ের টুকরো টুকরো কিছু ছবি। ৫১ হাজার মানুষের অন্নসেবা থেকে শুরু করে বিভিন্ন চোখ ধাঁধানো আয়োজন হয়েছিল জামনগরে।

শোনা যাচ্ছে, রাধিকা-অনন্তের এই দ্বিতীয় প্রি-ওয়েডিংয়ে উপস্থিত থাকবেন প্রায় ৮০০ অতিথি। ৬৬০ জন কর্মচারী নিয়োজিত থাকবেন এসব অতিথির সেবায়। কারও যাতে কোনো অসুবিধা না হয়, সেটাই দেখা তাদের দায়িত্ব।

বিশেষ এক থিমে সাজিয়ে তোলা হবে দক্ষিণ ফ্রান্সের বিশেষ এই ভেন্যু। তিনদিনের অনুষ্ঠানে থাকবে নাম জানা বা অজানা বিভিন্ন প্রদেশের মেন্যু। অতিথিদের জন্য থাকবে থিমের সঙ্গে মানানসই থাকার ব্যবস্থা। শোনা যাচ্ছে শাহরুখ খান, আমির খানসহ একাধিক অভিনেতারা উপস্থিত থাকবেন এ অনুষ্ঠানে।

এসএসএইচ