সঙ্গীতের বাইরেও অরিজিৎ সিং-এর নম্র ব্যবহারে মুগ্ধ ভক্তরা। সাদামাটা জীবন নিয়েও প্রশংসিত তিনি। অরিজিৎয়ের ব্যক্তিগত বা প্রেম জীবনও চোখ এড়ায় না কোনো ভক্তের। স্ত্রী কোয়েলের সঙ্গে কাটানো অরিজিৎয়ের বিশেষ মুহূর্তও নেটমাধ্যমে দেখা মেলে। সেসব ছবি বা ভিডিওতেও সাড়া থাকে অন্যরকম; এই জুটিকে দেখে যেন বেশ আবেগী হয়ে পড়েন ভক্তরা।
 
সম্প্রতি অরিজিৎ আর কোয়েলের একটি ছবি নিয়ে ঝড় বয়ে যাচ্ছে নেটমাধ্যমে। তাদের একে-অপরের প্রেমে বুদ থাকার ছবি মন কেড়েছে সবার। রোববার নেটিজেনদের নজরে আসে অরিজিৎ-কোয়েলের সেই যুগলবন্দি ছবি। 

ছবিতে দেখা গেল একটা কালো জ্যাকেট গায়ে কোয়েল, আর ধূসর রঙের টিশার্ট পরে আছেন অরিজিৎ; কোয়েলের চুলে মুখ ডুয়িয়েছেন তিনি। চোখ বন্ধ আবেশে সাথে ভালোলাগার হাসি দুজনের চোখেমুখে।

ছবিটি মূলত ইনস্টাগ্রামে কোয়েলের একটি ফ্যান পেজ থেকে শেয়ার করা হয়েছে। শেয়ার করা সেই ছবির মন্তব্য ঘরে নেটিজেনদের বেশ আবেগঘন সাড়াও মেলে।  

এক নেটিজেনের মন্তব্য, ‘শান্তির ছবি, সব ডিপ্রেশন মুক্ত করে দিলো’। কেউ লিখেছেন, ‘এভাবেই ভালোবাসা ধুয়ে মুছে যাক সব’। এছাড়াও, ‘খাঁটি ভালোবাসা তো এরকমই হয়’, ‘পারফেক্ট ফ্রেম! এই ছবি যে কারও মন ঠিক করে দিতে পারে’, ‘কী মিষ্টি তোমরা’- একের পর এক এসব মন্তব্য যোগ হতে থাকে।

প্রসঙ্গত, মুম্বাই শহরে নিজের ফ্ল্যাট থাকলেও বেশিরভাগ সময়টা জিয়াগঞ্জেই থাকেন অরিজিৎ। অরিজিতের ছোটবেলার বন্ধুই বর্তমানে তার জীবনসঙ্গী। ছোটবেলায় একই স্কুলে পড়তেন অরিজিৎ ও কোয়েল। বন্ধুত্ব-মাখা ভালোবাসা সেই তখন থেকেই। ‘ফেম গুরুকুল’-এর মঞ্চেও কোয়েলকে ভালোবাসার কথা বলেছিলেন অরিজিৎ। যদিও কোয়েল আর অরিজিৎ দুজনেই বিয়ে করেছিলেন প্রথমে অন্য কাউকে। তবে তা সফল হয়নি। এরপর ভাঙা সম্পর্ক থেকে বেরিয়ে এসে ধরেন একে-অপরের হাত।

ডিএ/