ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজ করার সময় অভিনেত্রী রূপাঞ্জনা মিত্রের সঙ্গে পরিচয় হয় রাতুল মুখোপাধ্যায়ের। এরপর বন্ধুত্ব থেকে প্রেম আর ৬ বছরের প্রেম সম্পর্ককে সমাজিক স্বীকৃতি দিতে গত ১৯ এপ্রিল বিয়ে করেন। 

বিয়ের একমাসের মধ্যেই কাশ্মীরের মধুচন্দ্রিমায় হানিমুনে গিয়েছেন এ অভিনেত্রী সঙ্গে রয়েছে তাদের সন্তান রিয়ান। সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি পোস্ট করার পর ভক্তদের মাঝে আলোচনা-সামালোচনার ঝড় বয়ে যাচ্ছে। 

সেই ছবিতে একজন লিখেছেন, সফল স্বাধীন মা ছুটি কাটাচ্ছেন তার দুই মিষ্টি পুত্রের সঙ্গে। অর্থাৎ, রাতুলকে রূপাঞ্জনার পুত্র বলেছেন সেই ব্যক্তি। 

স্ত্রীর হয়ে সেই মন্তব্যের জবাবে রাতুল বলেন, আপনার কয়েক সেকেন্ডের খ্যাতিকে অভিনন্দন জানাই এবং আপনার দুর্দান্ত কমেন্টকেও। ঈশ্বর আপনার এবং আপনার ৮০০জন অনুগামীর মঙ্গল করুন।

এর আগে ২০০৭ সালে রিজাউল হককে বিয়ে করেন অভিনেত্রী। ভিন্ন ধর্মের বলে বাড়ির অমতেই বিয়ে করতে হয় রূপাঞ্জনাকে। দু’জনের ঘর আলো করে জন্ম নেয় পুত্র রিয়ান। অভিনেত্রীর আক্ষেপ, অন্তঃসত্ত্বা থাকাকালীনই প্রাক্তন স্বামীর সঙ্গে সম্পর্কে চিড় ধরে। 

২০১৭ সালে আইনিভাবে বিবাহবিচ্ছেদ হয় তাদের। খুব কম বয়স থেকেই একা লড়াই করেছেন নায়িকা। প্রথমবার ভালোবেসে বিয়ে করে সংসার করতে পারেননি আনন্দে।

এরপরই রাতুল মুখার্জির সঙ্গে সম্পর্কে জড়ান রূপাঞ্জনা। প্রায় ৬ বছরের লিভ ইন সম্পর্কে ছিলেন এই জুটি। ছেলে রিয়ানও মায়ের কাছেই বেড়ে উঠেছেন। রাতুলের সঙ্গেও তার বেশ ভালো সম্পর্ক। 

এমআইকে/