নতুন জীবনের অধ্যায় শুরু করেছেন আদৃত রায় এবং কৌশাম্বি চক্রবর্তী। ভারতীয় টিভি সিরিয়াল মিঠাই -এ তারকা দম্পতির প্রেমের শুরু, তবে কখনও নিজেদের সম্পর্কের কথা প্রকাশ্যে নিয়ে আসেন নি। 

প্রেমের প্রসঙ্গ নিয়ে কথা উঠলেই এড়িয়ে যেতেন। চলতি মাসের ৯ মে ফেসবুকে তাদের গায়েহলুদ অনুষ্ঠানের ছবি ভাইরাল হয়। এদিন রাতে হাওড়ার একটি ব্যাঙ্কোয়েটে বিয়ের অনুষ্ঠান করেন।

অষ্টমঙ্গলার পর এবার তারকা দম্পতি হানিমুনে কোথায় যাচ্ছেন এ নিয়ে ভক্তদের মাঝে চলছে আলোচনা-সমালোচনা। সম্প্রতি অভিনেত্রী তার ইনস্টাগ্রামে প্লেনের ভিতর থেকে কয়েকটি ছবি শেয়ার করেছেন। তা দেখেই  ভক্তরা অনুমান করছেন, হানিমুনে যাচ্ছেন এই মিষ্টি জুটি। তবে কোথায় যাচ্ছেন তা জানা যায় নি।

চলতি বছরের ১ জানুয়ারি কৌশাম্বী প্রথম দু’জনের একসঙ্গে তোলা একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেন। সঙ্গে নতুন বছরের শুভেচ্ছা জানান। তার পরেই দু’জনের সম্পর্ক নিয়ে ভক্তদের মাঝে গুঞ্জন শুরু হয়েছিল। 

উল্লেখ্য, আদৃত সম্প্রতি ‘পাগল প্রেমী’ ছবির শুটিং শেষ করেছেন। অন্য দিকে কৌশাম্বীকে দর্শক এখন ধারাবাহিক নাটক ‘ফুলকি’-তে দেখছেন। বিয়ের জন্য কাজ থেকে আপাতত দিন কয়েকের ছুটি নিয়েছেন আদৃত-কৌশাম্বী। আগামী ১১ তাদের রিসেপশনের পার্টি রয়েছে।

এমআইকে/