ওপার বাংলার তারকা দম্পতি রাজ-শুভশ্রী। ছেলে ইউভানের জন্মের অল্প সময়ের মধ্যে তাকে প্রকাশ্যে এনেছিলেন। এদিকে গত বছরের ৩০ নভেম্বর শুভশ্রী দ্বিতীয়বার মা হওয়ার সুখবর ভক্তদের জানিয়েছিলেন। কিন্তু মেয়ে ইয়ালিনিকে লাইমলাইট থেকে দূরেই রেখেছিলেন।

তবে শুক্রবার (১৭ মে) ইনস্টাগ্রামে শুভশ্রী দুই সন্তানের ছবি পোস্ট করে অভিনেত্রী লেখেন, ‘সকালের কথারা।’ সেখানে দেখা যাচ্ছে জানালার পাশে বসে বোনের সঙ্গে গল্প করছে ইউভান। পাশে রাখা আছে অনেক সফট টয়।

ছোট্ট ইয়ালিনির মাথায় একটা দুইটি নয়, চারটি ঝুঁটি বেঁধে বসে আছে বাবা রাজের কোলে। আর বোনকে গল্প বলে শোনাচ্ছে ইউভান। এই মনোমুগ্ধকর মুহূর্ত ভক্তদের নজর কেড়েছে। 

মেয়ের জন্মের ছয় মাস বয়স হতে চলেছে তবুও ইয়ালিনির মুখ দেখাননি এ তারকা দম্পতি। দেবলীনা কুমার নামে একজন লিখেছেন, ওমা কী মিষ্টি। কী সুন্দর গল্প শুনছে ওর মুখ দেখাও না কেন। আবার কেউ বলছেন, ‘চুলের স্টাইলটা খুব ইউনিক তো…।’

 উল্লেখ্য, রাজ চক্রবর্তীর পরিচালনায় বাবলি ছবিতে দেখা যাবে শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে। বুদ্ধদেব গুহর উপন্যাস অবলম্বনে তৈরি হয়েছে এই সিনেমা। এছাড়াও এতে অভিনয় করেছেন আবির চট্টোপাধ্যায়। 

রাজ চক্রবর্তীর আরও একটি ছবিতে উকিলের চরিত্রে থাকবেন শুভশ্রী। সেখানে মুখ্য ভূমিকায় দেখা যাবে মিঠুন চক্রবর্তী এবং ঋত্বিক চক্রবর্তীকে। পাশাপাশি শুভশ্রী দেবালয় ভট্টাচার্যের ভৌতিক ছবি আলেয়াতে কাজ করবেন।

এমআইকে/