ছোট থেকেই রণবীর কাপুরকে অধিক প্রশ্রয় দেয় নি কাপুর পরিবার। স্কুল জীবন থেকেই অসংখ্য প্রেম করেছেন তিনি। তার প্রেমিকার সংখ্যা নেহাত কম ছিল না।

এমনকি আমির খানের ভাইপো ইমরান খানের প্রাক্তন স্ত্রী অবন্তিকা মালিকের সঙ্গেও প্রেম করেছেন। বলা হয়, তিনিই নাকি ছিলেন রণবীরের প্রথম প্রেমিকা। তারপরে আরও অনেক প্রেমিকা এসেছে গিয়েছে। 

পরিবার থেকে খুব বেশি হাত খরচ দেওয়া হতো না রণবীরকে। ফলে প্রেমিকাদের দামি উপহার দেওয়া সম্ভব ছিল না তার পক্ষে। মা অভিনেত্রী নিতু কাপুরের কোনও জিনিস কিংবা বোন ঋদ্ধিমার কোনও জিনিস আলমারি থেকে বের করে প্রেমিকাদের উপহার দিতেন।

যখন বাড়িতে কেউ থাকত না, সে সময় প্রেমিকাদের বাড়িতে নিয়ে আসতেন। তারপর তাদের নানা রকম উপহার দিতেন। এমনকি ধরাও পড়তেন। 

সম্প্রতি কপিল শর্মার শোতে ঋদ্ধিমা বলেন,  ‘একদিন বাড়িতে এসে দেখি একটি মেয়ে ঘুরে বেড়াচ্ছে। তার পরনে একটি টি-শার্ট। মনে হচ্ছে, কোথায় যেন দেখেছি। তারপর হঠাৎ মনে পড়ে, আমারই টি-শার্ট। যেটা আমি আলমারিতে খুঁজে পাচ্ছিলাম না। বুঝে যাই, ভাই ওটা প্রেমিকাকে পরতে দিয়ে দিয়েছে।’

উল্লেখ্য, নীতেশ তিওয়ারি পরিচালিত বলিউডের অন্যতম প্রতীক্ষিত সিনেমা ‘রামায়ণ’ নিয়ে উন্মাদনা বেড়েই চলেছে। ভারতের সবচেয়ে ব্যয়বহুল এই সিনেমায় অভিনয় করছেন রণবীর কাপুর। সিনেমাটিতে রণবীর কাপুর, সাই পল্লবীকে দেখা যাবে রাম ও সীতার ভূমিকায়। ইতোমধ্যেই মুক্তির আগে নতুন রেকর্ড গড়ল সিনেমাটি। ভারতের সবচেয়ে ব্যয়বহুল সিনেমা হতে চলেছে এটি। 

বলিউডভিত্তিক পোর্টাল বলিউড হাঙ্গামার খবর, ৮৩৫ কোটি রুপিতে নির্মাণ করা হচ্ছে সিনেমাটি। আর এই ‘রামায়ণ’ হতে যাচ্ছে ভারতের সব থেকে ব্যয়বহুল সিনেমা। তাও এই খরচ হচ্ছে কেবল রামায়ণের পার্ট ওয়ান বানানোর জন্য। ২০২৬ সালে মুক্তি পেতে পারে ‘রামায়ণের পার্ট ১’। শুটিং হওয়ার পর ৬০০ দিন ধরে কেবল পোস্ট প্রোডাকশনের কাজ চলবে এই সিনেমার। 

এমআইকে/