সুশান্ত সিং রাজপুত, অঙ্কিতা লোখান্ডে ও মৌনী রায়ের ঘনিষ্ঠ প্রযোজক ছিলেন সন্দীপ সিং। সম্প্রতি রণদীপ হুডা অভিনীত ‌‘স্বতন্ত্র বীর সাভারকর’ সিনেমার পর ফের চর্চায় সন্দাীপ। 

২০২০ সালে সুশান্ত সিংয়ের আচমকা মৃত্যুর পর সন্দীপকে নিয়ে নানা জল্পনা ছড়ায়। এক সময় সুশান্ত ও অঙ্কিতার সঙ্গে দীর্ঘ সময় কাটিয়েছেন তিনি। তাদের ফ্ল্যাটেও থাকতেন এক সময়। স্বাভাবিক ভাবেই নানা ধরনের আলোচনা উঠে আসে তাকে নিয়ে। সেই সময় নাকি বন্ধুর পাশ থেকে সরে যান মৌনী! ছিন্ন করে দিয়েছিলেন সব যোগাযোগ। এবার মৌনীর বিরুদ্ধে মুখ খুললেন সন্দীপ।

সন্দীপের পরিচালিত প্রথম সিনেমা ছিল ‘সফেদ’। ওই সিনেমার জন্য তিনি তার কাছের দুই বান্ধবী, মৌনী ও অঙ্কিতাকে প্রস্তাব দেন। চিত্রনাট্য পড়ে আগ্রহ দেখান মৌনী। তবে সুশান্ত সিংয়ের মৃত্যুর পর বিতর্কে সন্দীপের নাম জড়াতেই নাকি মত পরিবর্তন হয় অভিনেত্রীর। তিনি সর্বাগ্রে ‘ইনস্টাগ্রামে’ আনফলো করে দেন সন্দীপকে। তার ফোনের উত্তর দেওয়া বন্ধ করে দেন মৌনী। এমনকি, তার বিয়েতেও ডাকেননি সন্দীপকে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে সন্দীপ বলেন, ‘ওর সঙ্গে অনেক ভালো সময় কাটিয়েছি। যেকোনো বড় পরিচালকের সঙ্গে দেখা করার হলেও আমিই সঙ্গে যেতাম। এমনকি, ওর বর সূরজ নাম্বিয়ারকেও আমি ওদের বিয়ের বহু আগে থেকেই চিনি। কিন্তু যেই সুশান্ত সিং রাজপুতকে নিয়ে বিতর্কে আমার নাম জড়াল, ও-ই সবার আগে আমার সঙ্গে সম্পর্ক ভাঙল।’

তবে সন্দীপ জানান, যতই সম্পর্ক ভাঙুন না কেন, মৌনীর দরকারে সন্দীপ এগিয়ে যাবেন।

এমএ