দ্বিতীয় সংসারে আনুষ্ঠানিক বিচ্ছেদের পরই তৃতীয় বিয়ের পথে হাঁটছেন অভিনেতা কাঞ্চন মল্লিক। দীর্ঘদিনের প্রেমিকা শ্রীময়ী চট্টরাজের গলাতেই মালা দিতে চলেছেন তিনি। 

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুসারে, আগামী মাসের ৬ তারিখে বিয়ের পিঁড়িতে বসবেন এই জুটি। ইতোমধ্যেই শুরু হয়ে গেছে সকল আয়োজন। চলছে বিয়ের কেনাকাটা। 

ওপার বাংলার ধারাবাহিক সিরিয়ালে অভিনয় করে অভিনেত্রী হিসেবে পরিচিত পেয়েছেন শ্রীময়ী। কাঞ্চনের সঙ্গে তার বয়সের পার্থক্য প্রায় ২০ বছরের বেশি। যেখানে কাঞ্চন মল্লিকের বয়স বর্তমানে ৫৩ বছর, সেখানে শ্রীময়ীর ৩০ ছুঁই ছুঁই।

কয়েকমাস আগেই এক স্ট্যাটাসে কাঞ্চন মল্লিককে নিজের ‘শিক্ষক’ বলে মন্তব্য করেছিলেন অভিনেত্রী। বলেছিলেন, জীবনে তার কাছ থেকে অনেক কিছুই শিখেছেন তিনি। সেই শিক্ষকের গলাতেই মালা দেবেন আগামী মাসে। 

দিদি নম্বর ওয়ানে এসেও শ্রীময়ী বলেছিলেন, ‘একটু বয়স্ক পুরুষই পছন্দ তার। বাবার মতো আগলে রাখতে পারবে, যত্ন করবে এমন কাউকেই পছন্দ জীবনসঙ্গী হিসেবে।’ অভিনেত্রীর সেই ইচ্ছেই যেন পূরণ হতে চলেছে। 

বিগত দুই বছরে সর্বদাই কাঞ্চনের পাশে থেকেছেন শ্রীময়ী। যদিও বরাবরই অভিনেতাকে ‘দাদা’ সম্বোধন করেছেন তিনি। সম্পর্কের বিষয়টিকেও বন্ধুত্ব বলে চালিয়ে দিয়েছেন। তবে ডিভোর্সের ঘোষণা আসতেই সেই কাঞ্চনের গলায় মালা দিতে চলেছেন তিনি। সবকিছু ঠিক থাকলে আগামী মাসের শুরুতেই বিয়ের পিঁড়িতে বসবেন টলিউডের আলোচিত এই জুটি। 

শ্রীময়ীর এটি প্রথম বিয়ে। তবে কাঞ্চনের তৃতীয়। পিঙ্কির আগেও অভিনেত্রী অনিন্দিতা দাসের সঙ্গে সংসার করেছিলেন এই অভিনেতা। সেই সংসারও টেকেনি। 

এনএইচ