গত বছরের নভেম্বরে পরমব্রত চট্টোপাধ্যায়কে বিয়ে করেন অনুপমের প্রাক্তন স্ত্রী পিয়া। এর ৪ মাস পর বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) রাতে ফের এক ছাদের নিচে দেখা গেল প্রাক্তন এই দম্পতিকে।

একটা সময় টালিউডের অন্যতম আদর্শ দম্পতি হিসেবে পরিচিত ছিলেন অনুপম-পিয়া। কিন্তু বছর দুয়েক আগে সবাইকে চমকে দিয়ে বিচ্ছেদের ঘোষণা দেন দুজন। কয়েক মাস আগেই পরমের সঙ্গে ঘর বেঁধেছেন পিয়া।

পিয়া-পরমকে বিয়ের শুভেচ্ছা জানিয়েছেন অনুপম। তবে স্পষ্ট করে জানিয়েছেন, এই বিয়ের ব্যাপারে তিনি আগে থেকে কিছু জানতেন না। প্রাক্তন স্ত্রীর নতুন জীবন নিয়ে মন্তব্য করতে অস্বীকার করেন তিনি।

এর মাঝেই ফেব্রুয়ারির শেষ শীতের সন্ধ্যায় এক ছাদের নিচে দেখা গেল প্রাক্তন এই জুটিকে। সঙ্গীত শিল্পী শতদল ও তনুজা নন্দীর বিয়ের রিসিপশনে এসেছেন তারা। 

জানা যায়, শতদল-তনজুাকে নতুন জীবনের শুভেচ্ছা জানাতে এক ছাদের নিচে জড়ো হয়েছিলেন সঙ্গীতজগতের তারকারা। সেই ভিড়ে সবার নজর কাড়লেন অনুপম-পিয়া। 

এদিন পিয়ার দেখা মিলল বেগুনি রঙা শাড়িতে। কালো পোশাকে ধরা দিলেন অনুপম। নবদম্পতিকে ঘিরে ছিলেন জয় সরকার, অনিন্দ্য চট্টোপাধ্যায়, উপল সেনগুপ্ত, সোমলতা আচার্যরা।

রিশেপশনের যেসব ছবি ইনস্টাগ্রামে দেখা গেছে সেখানে রয়েছেন অনুপমও। যদিও একফ্রেমে ধরা দেননি দুই প্রাক্তন। দুজনের মধ্যে কোনও কথা হয়েছে কি না সেই প্রশ্নের উত্তরও অধরা।

দুবার বিয়ে ভেঙেছে অনুপমের। তবে প্রেমে আস্থা হারাননি গায়ক। প্রেম দিবসের প্রাক্কালে এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘প্রেম মানুষকে খুব ভালো রাখে। মানুষ খোঁজে, আমিও খুঁজি। প্রেমকে আমি সম্মান করি। যদি এই বসন্তে কেউ জুটে যায়….’। 

পিএইচ