সরস্বতী পূজা আর ভ্যালেন্টাইন্স ডে একই দিনে। সাধারণ মানুষ থেকে শুরু করে প্রেমিক-প্রেমিকা.. প্রত্যেকেই প্রিয় মানুষের সঙ্গে সময় কাটিয়েছেন এই দিনটায়। তবে এক্কেবারে উল্টো পথে দেবলীনা কুমার। সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীর শেয়ার করা ভিডিও দেখে অবাক সকলেই।

দেবলীনা ফিটনেস ফ্রিক একথা কারও অজানা নয়। হাজার ব্যস্ততা থাকলেও কখনও তিনি মিস করেন না নিজের নিয়মিত শরীরচর্চা। ব্যাতিক্রম হল না সরস্বতী পুজো দিনটাতেও। বাসন্তী শাড়ি পরেই, জিমে ওয়েট ট্রেনিং করতে দেখা গেল দেবলীনাকে। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি শেয়ার করে নিয়েছেন তিনি। বাসন্তী ও গোলাপির মিশেলে একটি শাড়ি পরেছেন দেবলীনা। টেনে বাঁধা চুল, গায়ে সোনার গয়নাও। 

এই ভিডিও শেয়ার করে দেবলীনা লিখেছেন, আমার মতো ভ্যালেন্টাইন্স ডে আর সরস্বতী পুজো। ভালবাসার দিনে আমি ওয়ার্কআউট করব না, তাও কি হয়! আর সরস্বতী পুজোর দিনে হলুদ শাড়ি পরব না তাও কি হয়। এই দুটো বিষয়কে তো মিলিয়ে ফেলতেই হল। শাড়িতে নারী.. যে জিমে ওজনও তোলে।

দেবলীনার এই ভিডিও বেশ প্রশংসিত হয়েছে। সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী গীতশ্রী লেখেন, দুর্দান্ত। একেই বলে ভালবাসা। আরও এক নেটিজেন লেখেন, শাড়ি পরে বাঙালি জিমও পারে।

এমজে