টলিপাড়ায় কয়েক মাস ধরেই একের পর এক বিয়ের সানাই বাজছে। দীর্ঘ দিন গুঞ্জন ছিল সত্যম-শাশ্বতির বিয়ে নিয়ে। অবশেষে বিয়ে করলেন তারা। সোমবার সন্ধ্যায় দীর্ঘ দিনের বান্ধবী শাশ্বতির সঙ্গে নতুন জীবন শুরু করলেন অভিনেতা।

সত্যম ও শাশ্বতির সম্পর্ক দীর্ঘ দিনের। দুজনেই ‘হিপোক্রিটস’ নাট্যদলের সদস্য। পাশাপাশি সিনেমা এবং ওয়েব সিরিজেও তারা নিয়মিত অভিনয় করেন। তবে ২০২২ সালে ‘বল্লভপুরের রূপকথা’ ছবিতে সত্যমকে মুখ্য চরিত্রে নির্বাচন করে দর্শককে চমকে দেন পরিচালক অনির্বাণ ভট্টাচার্য। তারপর আর ফিরে তাকাতে হয়নি সত্যমকে।

সোমবার তাদের বিয়ের আসরে অভিনেতার বন্ধুবান্ধব ছাড়াও টলিপাড়া থেকে উপস্থিত ছিলেন অভিনেতা সুহোত্র মুখোপাধ্যায়, দেবরাজ ভট্টাচার্য প্রমুখ।

এদিন সত্যম সেজেছিলেন লাল পাড় সাদা ধুতি এবং লাল রঙের পাঞ্জাবিতে। সঙ্গে নিয়েছিলেন নকশা কাটা সাদা কাশ্মীরি শাল। অন্য দিকে শাশ্বতির পরনে ছিল লাল বেনারসি শাড়ি।

শুরু থেকেই নিজেদের সম্পর্ক নিয়ে কোনো আড়াল না রাখলেও বিয়ে নিয়ে কোনো বাড়তি প্রচার করেননি সত্যম। সেভাবে কোনো ছবিও সামাজিকমাধ্যমে পোস্ট করেননি নবদম্পতি। বউভাত থেকে শুরু করে গায়েহলুদ পর্বের ছবি সামাজিকমাধ্যমে তাদের বন্ধুরাই মূলত ভাগ করে নিয়েছিলেন। 

সত্যম আগেই জানিয়েছিলেন যে, তিনি কয়েক বছর আগেই বিয়ে করতে চেয়েছিলেন। কিন্তু করোনা মহামারির কারণে সেটা হয়ে ওঠেনি। অবশেষে সোমবার জীবনের নতুন ইনিংস শুরু করলেন অভিনেতা। তবে বিয়ের পরেই আপাতত নবদম্পতির হানিমুনের কোনো পরিকল্পনা নেই বলেই জানিয়েছেন সত্যম।

এমএ