প্রথম ছবি ‘আশিকি’তে অভিনয় করার পর থেকেই দর্শকের নজরে পড়েছিল তাদের রসায়ন। তবে শুধু ক্যামেরার সামনে নয়, ক্যামেরার পেছনেও তাদের নিয়ে গুঞ্জন শোনা যেত বলিপাড়ায়। তারা হলেন আদিত্য রায় কাপুর ও শ্রদ্ধা কাপুর। ২০১৩ সালে মুক্তি পেয়েছিল ‘আশিকি ২’। শোনা যায়, ছবির সেটে একসঙ্গে কাজ করাকালীন নাকি একে অপরের প্রেমে পড়েছিলেন আদিত্য ও শ্রদ্ধা। ছবিতে ধরা পড়েছিল তাদের সম্পর্কের রসায়ন। 

ছবির প্রচারেও একে অপরের সঙ্গে খুনসুটি করতে দেখা যেত সেই সময়ের চর্চিত যুগলকে। তবে সেই সম্পর্কের মেয়াদ ছিল মাত্র বছর দুয়েক। ২০১৪ সালেই আলাদা পথে হাঁটেন আদিত্য ও শ্রদ্ধা। তার পরে কেটে গিয়েছে প্রায় এক দশক। এখন বলিউড অভিনেত্রী অনন্যা পাণ্ডের প্রেমে মজেছেন আদিত্য। অন্য দিকে, সহকারী পরিচালক ও চিত্রনাট্যকার রাহুল মোদীর সঙ্গে শ্রদ্ধার প্রেমের কানাঘুষা শোনা গিয়েছে বলিপাড়ায়। তবে এখনও নাকি ‘বন্ধু’ শ্রদ্ধাকে নিয়ে যে বেশ ‘পজেটিভ’ আদিত্য! সেই প্রমাণ পাওয়া গেল সম্প্রতিই।

করণ জোহরের ‘কফি উইথ কর্ণ’-এর অষ্টম সিজনের পরবর্তী পর্বে অতিথি হিসেবে আসছেন আদিত্য। সঙ্গে থাকছেন বলিউড অভিনেতা অর্জুন কাপুরও। সেখানেই দেখা গেল আদিত্যের ওই রাগী রূপ। কফি-আড্ডায় অর্জুনকে করণ প্রশ্ন করেন, ‘তুমি লিফটে শ্রদ্ধা কাপুর ও অনন্যা পাণ্ডের সঙ্গে আটকে পড়লে কী করবে?’ করণের প্রশ্নে চটপট উত্তর দেন অর্জুন, ‘কার সঙ্গে জানি না, তবে ‘আশিকি’ তো হবেই!’ অর্জুনের এই উত্তর শুনেই রীতিমতো চটলেন আদিত্য! পাশে বসেই অর্জুনকে তার পাল্টা প্রশ্ন, ‘কী?’ আদিত্যের ওই রূপ দেখে যদিও নিজেকে সামলে নেন অর্জুন। তখন পরিস্থিতি সামলাতে অর্জুন বলেন, ‘আরে মজা করছি!’

অনন্যার সঙ্গে আদিত্যের প্রেমের গুঞ্জন বলিপাড়ায় নতুন নয়। নিজের প্রেমিকার দিকে অন্য কোনো পুরুষ নজর দিলে রাগ তো হবেই! তবে শ্রদ্ধার সঙ্গে আদিত্যের বিচ্ছেদ হয়েছে প্রায় এক দশক আগে। যদিও তার পরেও একে অপরের সঙ্গে বন্ধুত্ব বজায় রেখেছেন আদিত্য ও শ্রদ্ধা। একসঙ্গে জুটি বেঁধে কাজও করেছেন। বন্ধু হিসাবেও যে এখনও শ্রদ্ধাকে রীতিমতো আগলে রাখেন আদিত্য, কফি-আড্ডাতেই মিলল তার প্রমাণ।

এমএ