টলিউডে ফের বাজছে বিয়ের সানাই। সাত পাকে বাঁধা পড়ছেন ওপার বাংলার অভিনেতা সৌরভ দাস ও অভিনেত্রী দর্শনা বণিক। আগামী ১৫ ডিসেম্বর তাদের বিয়ে। 

যদিও বিয়ে নিয়ে শুরু থেকেই চুপ ছিলেন সৌরভ-দর্শনার দুজনেই। যেমনটা ছিলেন নিজেদের প্রেমের সম্পর্কের গুঞ্জনেও। তবে এই তারকা জুটির বিয়ের খবর যখন ছড়িয়েছে, তখন থেকেই ভক্তরা জানতে চাচ্ছেন বিয়ের দিনে কেমন সাজে দেখা মিলবে অভিনেতা-অভিনেত্রীর। 

সম্প্রতি এক সাক্ষাৎকারে দর্শনা জানিয়েছেন, বিয়েতে তিনি সাবেকি সাজে সাজবেন। অভিনেত্রী জানালেন, বিয়ের দিন সিঁদুরে লাল রঙের বেনারসী পড়বেন তিনি। ঠিক যেমনটা পুরোনো দিনে ঠাকুমা, দিদিমাদের দেখা যেত। স্পেশাল অর্ডার দিয়েই নাকি এই বেনারসি বানিয়েছেন অভিনেত্রী। 

দর্শনা জানান, সেই শাড়ি নাকি আসল জরি দিয়ে বানানো হবে। ঠিক যেমনটা সোনা-রুপার জরি দিয়ে শাড়ি বোনা হতো। দর্শনার বেনারসিটিও নাকি সম্পূর্ণ হাতে তৈরি করা হয়েছে। যেখানে সোনার জল করা রুপার জরির কাজ থাকবে। দর্শনা বণিকের এই বেনারসি বর্তমান সময়ে একদমই বিরল। কারণ শাড়িটির পলিশ নাকি প্রায় ২০ বছর থাকবে। 

হিন্দুস্তান টাইমসের খবর, বেনারসিটির দাম কয়েক লাখ টাকা। শাড়ির কারুকার্য এমন ভাবে তৈরি করা হয়েছে যেন কয়েক বছর পর জরি সামান্য কালো হয়ে গেলেও অভিনেত্রীর শাড়িটি দেখতে সুন্দর লাগবে।

প্রসঙ্গত, অনেকদিন ধরেই সৌরভ-দর্শনার প্রেমের জোর গুঞ্জন ছিল টলিউডে। যদিও তারা পরস্পরকে ‘ভাল বন্ধু’র আখ্যা দিয়েছিলেন। তবে সেই বন্ধুত্বই এবার পরিণতি পাচ্ছে। বেশ আয়োজন করেই বিয়ে করতে চলেছেন এই জুটি। 

এনএইচ