টালিউড অভিনেতা পরমব্রত ও সমাজকর্মী পিয়ার বিয়ের খবর এখন সবার জানা। লোকচক্ষুর অন্তরালে গত ২৭ নভেম্বর তারা বিবাহবন্ধনে আবদ্ধ হলেও ইন্টারনেটের কল্যাণে এ খবর লাইমলাইটে চলেই আসে। এ নিয়ে গত এক সপ্তাহে জল অনেক দূর গড়িয়েছে।

শুভকামনার পাশাপাশি একের পর এক কটাক্ষের শিকার হয়েছেন এ নব দম্পতি। কারণ, পিয়া জনপ্রিয় সঙ্গীতশিল্পী অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী। যদিও এ প্রসঙ্গে এখনও পর্যন্ত মুখ খোলেননি পরমব্রত বা পিয়া কেউই। তবে তাদের সহকর্মীরাই বিষয়টিকে ভালোভাবে নিচ্ছেন না।

নতুন খবর হলো, পরমব্রত-পিয়ার হানিমুন। বিয়ের পর থেকেই নবদম্পতি হানিমুনে কোথায় গেলেন, তা নিয়ে তৈরি হয়েছে কৌতূহল। যদিও বিয়ের রাত না পেরোতেই হাসপাতালে ভর্তি হতে হয় পিয়াকে। কিডনিতে পাথরের জন্য বেশ কয়েকদিন ধরে কষ্ট পাচ্ছিলেন তিনি। শেষ পর্যন্ত অস্ত্রোপচার করাতে হয় পিয়াকে।

এরপর সপ্তাহ পেরোতেই সোমবার (৪ ডিসেম্বর) সন্ধ্যায় নিজের ফেসবুক ওয়ালে একটি ছবি পোস্ট করে পিয়া লিখেছেন, ডাবলিনে এখন বড়দিনের মরসুম। ওই ছবিতে একটি ক্রিসমাস ট্রিও দেখা যাচ্ছে। যদিও দম্পতি মধুচন্দ্রিমায় গিয়েছেন কি না, তা নিয়ে এখনও কোনও মুখ খোলেননি তারা। তবে এ ছবি দেখার পর অনেকেরই ধারণা, পরমব্রত আর পিয়া মধুচন্দ্রিমায় আয়ারল্যান্ড গিয়েছেন।

তবে খুব দ্রুতই দেশে ফিরতে হতে পারে পরম-পিয়াকে। কারণ, আজ ৫ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে ২৯তম কলকাতা চলচ্চিত্র উৎসব। এ অনুষ্ঠানের সমাপনী অনুষ্ঠান সঞ্চালনার দায়িত্ব পরমব্রতকেই দেওয়া হয়েছে। ফলে ১২ ডিসেম্বরের আগেই দেশে ফেরার কথা রয়েছে পরমব্রত ও পিয়ার। এদিকে আবার বড়দিনের আগের দিন, ২৪ ডিসেম্বর টালিগঞ্জের সহকর্মীদের নিয়ে রিসেপশনের আয়োজনও করেছেন তারা।

পিএইচ