বছরের শেষ দিকে প্রকৃতিতে যখন শীতের রিক্ততার প্রস্তুতি চলছে তখন টালিপাড়ায় চলছে বিয়ের মৌসুম। এ যেন গাঁটছড়া বাঁধার মঞ্চ।

গেল সোমবার বিয়ে করেছে অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় ও পিয়া চক্রবর্তী। এছাড়া আগামী ১৫ ডিসেম্বরে বিয়ের পিঁড়িতে বসবেন দর্শনা বণিক-সৌরভ দাস। তবে তার আগেই গাঁটছড়া বাঁধছেন অভিনেত্রী সন্দীপ্তা সেন। পাত্র প্রেমিক সৌম্য মুখোপাধ্যায়।

আগামী ৭ ডিসেম্বর এক হবে দুই হাত। তবে এর আগে ২ ডিসেম্বর হবে আংটি বদলের অনুষ্ঠান। 

কেমন চলছে তাদের বিয়ের প্রস্তুতি? 

সংবাদ মাধ্যমের প্রশ্নের উত্তরে এ অভিনেত্রী জানান, জীবনের এই নতুন অধ্যায় তার ও সৌম্যর কাছে অত্যন্ত স্পেশাল। রীতিমতো তালিকা তৈরি করে একটার পর একটা কাজ সামলাচ্ছেন। 

বিয়ের আগে আংটি বদলের দিন লেহেঙ্গা পরার কথা ভেবেছেন সন্দীপ্তা। তার সঙ্গে ম্যাচিং করেই ইন্দো-ওয়েস্টার্ন পোশাক পরবেন সৌম্য। অভিনেত্রীর পরিবারের অনেকেই ভালো গান করেন। সন্দীপ্তা নিজে ভালো নাচেন। আত্মীয়-বন্ধুরাও নাচে কম যান না। তাই সকলকে নিয়ে একটু নাচ ও গানের আয়োজনও করা হবে।

সন্দীপ্তা জানান, বিয়েতে তিনি বাঙালি কনের সাজেই সাজবেন। পরবেন গোলাপি রঙের কাতান সিল্ক বেনারসি। সঙ্গে থাকবে মানানসই সোনার গয়না। সকালে রীতি মেনে হবে গায়ে হলুদের অনুষ্ঠান। সৌম্যর পরনে থাকবে প্যাস্টেল শেডের পোশাক। সিরিয়ালের জন্য একাধিকবার কনের সাজে সেজেছেন সন্দীপ্তা। বাস্তবে ছিমছাম সাজই চান এ অভিনেত্রী।

এমএসএ