টলিউডে আরও একবার বাজছে বিয়ের সানাই। এবার সাত পাকে বাঁধা পড়ছেন ওপার বাংলার অভিনেতা সৌরভ দাস ও অভিনেত্রী দর্শনা বণিক। পশ্চিমবঙ্গের একাধিক গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন এই দুই তারকার ঘনিষ্ঠজনেরা।  

সংবাদ প্রতিদিনের খবর অনুসারে, আগামী ১৫ ডিসেম্বর তারা বিয়ে করতে চলেছেন। খবরটি প্রকাশ্যে এনেছেন সৌরভ ও দর্শনার ঘনিষ্ঠজন, নির্মাতা সৌম্যজিৎ আদক। যার পরিচালনায় ‘অল্প হলেও সত্যি’ সিনেমায় প্রথমবার একসঙ্গে কাজ করেছিলেন এই জুটি। 

অনেকদিন ধরেই সৌরভ-দর্শনার প্রেমের জোর গুঞ্জন ছিল টলিউডে। যদিও তারা পরস্পরকে ‘ভাল বন্ধু’র আখ্যা দিয়েছিলেন। তবে সেই বন্ধুত্বই এবার পরিণতি পাচ্ছে। বেশ আয়োজন করেই বিয়ে করতে চলেছে এই জুটি। 

সামাজিক মাধ্যমে দেওয়া এক পোস্টে নির্মাতা সৌম্যজিৎ বলেছেন, ‘আমার ভালোবাসার মানুষেরা, সারা জীবন একসাথে থাকার আর একে অপরকে আগলে রাখার প্রতিশ্রুতি দিয়েছে। আজ খুব খুশির দিন আমার জন্য। এই দুজন মানুষ আমার জীবনের, নিজ ও কর্ম দুই ক্ষেত্রেই সারাক্ষণ মনের জোর দেয়। অনেক ভালোবাসা দুজনকে। পাশে ছিলাম, আছি ও থাকবো। এটা অল্প না, অনেকটা সত্যি।’

সৌম্যজিতের সেই পোস্টে নির্মাতার প্রতি ভালোবাসা জানিয়েছেন দর্শনা। এমনকি পোস্টটি নিজের ফেসবুক স্টোরিতেও শেয়ার করেছেন তিনি। যেখানে ভক্তরা নতুন এই জুটিকে শুভেচ্ছা জানিয়েছেন। 

এনএইচ