দীপিকা পাড়ুকোন থেকে ক্যাটরিনা কাইফ, নার্গিস ফাকরি, মাহিরা খান— একাধিক নায়িকার সঙ্গে নাম জড়িয়েছিল রণবীর কাপুরের। তবে শেষ পর্যন্ত সংসার করছেন মহেশ ভাটের মেয়ে আলিয়া ভাটের সঙ্গে। 

এক সময় ‘কফি উইথ করণ’-এর শোয়ে এসে এই রণবীরকে ‘লেডিজ ম্যান’ তকমা দিয়েছিলেন মহেশ। শুধু তাই নয়, অভিনেতা হিসাবেও  রণবীরের বাড়াবাড়ি রকমের প্রশংসা করা হয় মন্তব্য করেন আলিয়ার বাবা। কিন্তু সেই রণবীরই জামাই হতে যেন বদলে গেল সব। শ্বশুরের মুখ থেকে প্রশংসা শুনতেই চোখে পানি রণবীরের।

১ ডিসেম্বর রণবীরের সিনেমা ‘অ্যানিম্যাল’-এর মুক্তি। সিনেমার প্রচারণার অংশ হিসেবে সম্প্রতি ‘ইন্ডিয়ান আইডল’-এর মঞ্চে যান রণবীর। সেখানে অভিনেতার পরিবারের মানুষেরা তাকে শুভেচ্ছাবার্তা দেন। রণবীরের মা নীতু কাপুর ও শ্বশুর মহেশ ভাটরা যা বললেন, তাতেই আবেগাপ্লুত হয়ে পড়েন অভিনেতা। 

মহেশ ভাট জামাই প্রসঙ্গে বলেন, আমি মনে করি, রণবীর আমাদের দেশের অন্যতম গুরুত্বপূর্ণ অভিনেতা। তবে তার থেকে বেশি ভালো বাবা ও। আমার কাছে পৃথিবীর শ্রেষ্ঠ বাবা রণবীর। ও যখন ওর মেয়েকে দেখে, সেই সময়টায় যদি আপনারা ওর চোখ দুটো দেখতে পেতেন, বুঝতেন। আমি আমার জামাইকে নিয়ে গর্বিত। 

মহেশের কাছে এমন প্রশংসা শুনে চোখের পানি আটকাতে পারলেন না রণবীর। নীতু বলেন, রণবীর যে ভাবে রাহাকে ভালোবাসে, এমন ভালোবাসা দিতে কেবল মায়েরাই পারে। 

মা হয়ে ছেলের প্রশংসা নতুন কিছু নয়। কিন্তু, এক সময় যার সমালোচনা করেছিলেন মহেশ, জামাই হতেই বদলে গেল দৃষ্টিভঙ্গি— এই ব্যাপারটা চোখ এড়াচ্ছে না নেটিজেনদের। 

এনএফ