প্রত্যেক অভিনেতা-অভিনেত্রীর সঙ্গেই বিভিন্ন স্টাইলে পোজ দিয়ে ছবি তুলতে দেখা যায় ওরহান আত্রামানি বা ওরিকে। রণবীর কাপুর, দীপিকা পাড়ুকোন থেকে সুহানা খান, জাহ্নবী কাপুর সবার প্রিয় তিনি। প্রায় তারকাদের সঙ্গেই অবাধ বিচরণ তার। এবার সবাইকে তাক লাগিয়ে সালমান খানের বাড়িতে ওরি। ঘরে ঢুকেই ভাইজানের সঙ্গে হাসিতে মাতলেন তিনি। তুললেন ছবিও।

সবার মনে একটাই প্রশ্ন, ওরি কে? তার কাজটা আসলে কী? না তো তিনি তররকা সন্তান, না তিনি সিনেমার সঙ্গে কাজ করছেন, তাহলে কেন তার পরিচয় নিয়ে নানা লোকে নানা কথা বলে। সে কারণেই, আজও ধোঁয়াশা। 

বলিউডের পার্টি থেকে, আম্বানিদের অনুষ্ঠান…তাকে দেখা যায় সর্বত্র। এমনকি নিজের বিশেষ স্টাইলে, সবার কাঁধে হাত রেখে তিনি আইকনিক পোজে ছবি তোলেন। যদিও, বিগ বসের বাড়িতে সালমানের সঙ্গে দূরত্ব রেখেই চলেছেন তিনি। কিন্তু ভাইজান নিজেও কম না। ওরি ঘরে এসেছেন, দেখেই হেসে ফেলেন তিনি। সালমান খান বলেন, তুমি তো ওয়াইল্ড কার্ড এন্ট্রি, এত জামাকাপড় নিয়ে এসেছ কেন?

ওরি ছবি আপলোড করেই লিখলেন, আপাতত, এখানেই শেষ করলাম। এই ছবিতে কমেন্টে ভরিয়েছেন অনেকে। জাহ্নবী কাপুর থেকে ভূমি পেডনেকর, তাকে শুভেচ্ছা জানিয়েছেন।

কিন্তু ওরি করেন টা কী?

বেশিরভাগের বক্তব্য, তিনি নাকি নিজের মতো করে কাজ করেন। আর এদিকে পায়ের ওপর পা তুলে তিনি নিজে জানিয়েছেন, অনেকেই কাজ করেন। কাউকে তো বাঁচতেই হবে। আমি একজন লিভার- মানে যে বেঁচে থাকে। বেঁচে থাকতে তো অনেক কিছু করতে হয়।

বিগ-বসে কী চলছে?

এবার, শুরু থেকেই যা নয় তাই। অঙ্কিতা-ভিকির মধ্যে প্রেগনেন্সি নিয়ে আলোচনা। শুরু হয়েছে সম্পর্কের ডামাডোল। বিয়ের পর বউয়ের সামনেই হাত ধরাধরি নিয়ে সতর্ক বার্তাও দিয়েছেন ভাইজান। এবার ওরির আগমনে যে কী হতে চলেছে, সেটাই দেখার।

এমএ