বলিউডের অন্যতম সফল পরিচালক-প্রযোজক তিনি। যদিও তার নামের পাশে স্বজনপোষণের দুর্নাম রয়েছে। চলতি বছরে বিনোদন জগতে ২৫ বছর পূর্ণ করছেন করণ জোহর। পেশাগত সাফল্য পেয়েছেন তবে ব্যক্তিগত জীবনে নাকি ভালোবাসার মানুষের অভাব বোধ করেন পরিচালক। বিভিন্ন সময় সে কষ্টের কথা নিজেই জানিয়েছিলেন তিনি। যদিও দুই সন্তান ও মা রয়েছে তবু নাকি শূন্যতা গ্রাস করে তাকে। 

সঙ্গী না থাকায় অবসাদেও ভুগতে শুরু করে দেন এক সময়। সম্প্রতি ‘কফি উইথ করণ’-এর সিজন ৮-এ অতিথি হয়ে আসেন কারিনা কাপুর খান। তিনি প্রথম খোলসা করেন মনের মানুষ খুঁজে পেয়েছেন করণ। কিন্তু কে তিনি? তার নাম প্রকাশ্যে আনেননি। কিন্তু অম্বানিদের বাড়ির অনুষ্ঠানেই কি প্রেমিকের সঙ্গে সম্পর্কে সিলমোহর দিলেন করণ!

দীর্ঘ দিন ধরে নিজের যৌন অভিরুচির কারণে মশকরার পাত্র হয়েছেন করণ। তিনি যে আর পাঁচজনের থেকে আলাদা, তা ছোট থেকেই বুঝতে পারতেন করণ। তবে বড় হওয়ার সঙ্গে সঙ্গে সেই বিশেষত্বের জন্য তাকে প্রায় একঘোরে করে দেওয়া হয়েছিল বলে জানান তিনি। 

‘কফি উইথ করণ’-এর চলতি সিজনে দীপিকা ও রণবীরের পর্বে করণ জানান, তিনি ‘সিঙ্গেল’। কিন্তু তার দিন কয়েকের মধ্যে করণকে দেখা গেল নেপালি বংশোদ্ভূত আমেরিকান পোশাকশিল্পী প্রবাল গুরুংয়ের সঙ্গে জুটি হিসাবে পোজ দিতে। প্রবালের সঙ্গে করণের বন্ধুত্ব দীর্ঘ দিনের। ২০১৯ সালে করণের জন্মদিনে পরিচালকের সঙ্গে ছবি দিয়ে প্রবাল লেখেন,  পিয়ার কিয়া তো ডিারনা কিয়া। 

প্রবালের পোস্টে সেই সময় করণ মন্তব্য করেন,  একটু মুখে লাগাম দিন দাদা। তার পর বিভিন্ন সময় একসঙ্গে দেখা গিয়েছিল তাদের। সেই সময় তাদের প্রেমের গুঞ্জনও শোনা যায়। তবে পরে অবশ্য প্রবাল সেই ভুল ধারণা ভেঙে দেন। 

সম্প্রতি মেট গালা অনুষ্ঠানে আলিয়া ভাটের জন্য হাজার মুক্তোর পোশাক বানান তিনি। শুধু আলিয়া নন, দেশে-বিদেশের বহু খ্যাতনামী ব্যক্তিত্বের পছন্দের শিল্পী তিনি। এ বার ইশা অম্বানির সন্তানদের জন্মদিনের অনুষ্ঠানে করণ-প্রবাল জুটি ধরা দিতেই ফের জল্পনা শুরু হয়েছে তবে কি প্রবালের সঙ্গেই সম্পর্কে জড়ালেন করণ! যদিও গোটাটাই এখন গুঞ্জন। এই বিষয়ে এখনও পর্যন্ত কোনো মন্তব্য করেননি করণ নিজেই। তবে কথায় বলে, যা রটে তার কিছু তো বটে! 

এনএফ