কয়েকদিন আগে বাগদানের ছবি সামাজিক মাধ্যমে প্রকাশ করেছিলেন ছোট পর্দার অভিনেত্রী নাবিলা ইসলাম। আঙুলে আংটি পরানো হাতের ছবি পোস্ট করে জানিয়েছিলেন, শিগগিরই আসছে সুখবর।

বাগদান প্রসঙ্গে নাবিলা বলেছিলেন, এ বিষয়ে তার কথা বলা পারিবারিকভাবে নিষেধ আছে। উত্তর জানতে হলে আরও একদিন অপেক্ষা করতে হবে!

ভক্তরা ধরেই নিয়েছিলেন, বিয়ের প্রস্তুতি হিসেবেই আংটি পড়েছেন তিনি। এমনকি সেই পোস্টের কমেনবক্সেও নাবিলার ‘সুখবর’ নিয়ে তর্কে জড়ান তিন অভিনেত্রী। যেখানে একজন সরাসরি নাবিলাকে দোষারোপ করেন, তাদেরকে কিছু না জানিয়েই শুভ কাজটা সেরে ফেলার জন্য। 

অভিনেত্রীর এমন কর্মকাণ্ডে ভক্তদের বিশ্বাসটাও আরও পোক্ত হয়। তবে দিন পার হতেই সত্যিটা সামনে এলো। জানা গেল, নাবিলার বাগদান নয়, এটি ছিলো তার অভিনীত নতুন সিরিয়াল ‘গার্লস স্কোয়াড’ সিজন ৩ এর প্রচারণার অংশ!

নতুন সিজনে সিরিয়ালটির গল্প একটি বিয়েকে কেন্দ্র করে। আর সে কারণেই বাগদানের ছবি প্রকাশ করেছিলেন অভিনেত্রী নাবিলা। এ বিষয়ে অভিনেত্রী বলেন, ‘প্রথম সিজনে মারজুক ভাইয়ের সঙ্গে আমার প্রেম দেখানো হয়েছিল। নতুন এই সিজনে তার এবং আমার বিয়ের বিষয় উঠে আসবে। গল্পটা যেহেতু এটাই, তাই বাগদানের আঙটি হিসেবে পোস্ট করেছিলাম। ওটা ছিল শ্রেফ দর্শকদের আকর্ষণ বাড়ানো জন্যই। প্রথম সিজনে দর্শকদের কাছ থেকে অনেক বেশি সাড়া পেয়েছিলাম। আশা করছি, নতুন সিজনটিও জমে যাবে।’  

নির্মাতা মাইদুল রাকিব জানালেন, যেহেতু নাবিলার বিয়ে নিয়ে গল্প এ কারণে দর্শকদের আগ্রহ তৈরির কারণে নাবিলার বাগদানের আঙটির একটি ছবি ফেসবুকে ছাড়ে। এটি ছিল প্রচারের অংশ। 

২০২১ সালে প্রথম সিজন প্রকাশের পর ব্যাপক সাড়া ফেলে ‘গার্লস স্কোয়াড’।  সাফল্যের ধারাবাহিকতায় আরও জমজমাট গল্পে নতুন আয়োজনে আসছে ‘গালর্স স্কোয়াড সিজন ৩’। 

এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন নাবিলা ইসলাম, সামিরা খান মাহি, রুকাইয়া জাহান চমক, সেমন্তী সৌমি, শামিমা আফরিন অমি, জেরিন, স্বর্ণলতা, ইমন, মারজুক রাসেল, চাষী আলম, আনন্দ খালেদ, মেহেদী হাসান হৃদয় প্রমুখ। 

এনএইচ