টলিপাড়ার চর্চিত নাম কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টোরাজ। এই দুই তারকার সম্পর্কের বিষয়টি একাধিকবার প্রকাশ্যে এসেছে। যদিও তারা দু’জনই সবসময়ই সম্পর্কের বিষয়ে কোনো প্রশ্ন বা আলোচনা এড়িয়ে চলার চেষ্টাই করেছেন। তাই বলে ভক্তদের নজর তো আর এড়িয়ে যেতে পারেননি। আজকাল একাধিক অনুষ্ঠানে একসঙ্গে দেখা মেলে দু’জনার। 

এরই মধ্যে বৃহস্পতিবার কাঞ্চনের সঙ্গে দুটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন শ্রীময়ী। একটি ছবি ১১ বছর আগের। আর পরেরটি বর্তমানের। যার ক্যাপশনে লিখেছেন, ‘২০১২-২০২৩, আমাদের বন্ধুত্বের ১১ বছর পূর্ণ হল আজ। বিশেষ এই দিনে একটা কথাই বলতে চাই ,আমাদের বন্ধুত্বের সম্পর্কের বন্ধন যেন অটুট থাকে।’

আরও পড়ুন- কাঞ্চন-শ্রীময়ী কি বিয়ে করেছেন?

প্রেমের কথা বরাবরই অস্বীকার করে এসেছেন কাঞ্চন আর শ্রীময়ী। বরং নিজেদের সম্পর্ককে দিয়েছেন বন্ধুত্বের নাম। এবারও ঘটলো তাই। কিন্তু নেটিজেনরা এমনটা মানতে রাজি নয় আর। বিশেষ করে কাঞ্চনের সঙ্গে শ্রীময়ীর ঘনিষ্ঠ ছবি দেখার পর। 

একজন লিখেছেন, ‘আরেহ বন্ধু কেনো বলছো, বলো প্রেম করছ। আর লজ্জা দিও না প্লিজ।’ আরও একজনের মন্তব্য, ‘রাখি পরিয়ে একটা ছবি দাও দেখি।’ কেউ আবার মজা করে বলেছেন, ‘কাঞ্চন দা চাপা পড়ে গেলো তো’!

কয়েকদিন আগে তৃণমূলের ‘কালারফুল বয়’ মদন মিত্রর ছবি ‘ওহ লাভলি’র স্ক্রিনিংয়ে ম্যাচিং পোশাকে হাজির কাঞ্চন-শ্রীময়ীর। ম্যাচিং পোশাক পরে গোটা স্ক্রিনিং-এর লাইমলাইট কেড়ে নেন এই চর্চিত জুটি। বিকিনি কাট ব্লাউজ, কালো শাড়ি আর মানানসই গয়নায় সেজে ছিলেন শ্রীময়ী! সঙ্গে কালো শার্ট-প্যান্টে কাঞ্চন। যা দেখে ‘শোভন-বৈশাখী লাইট’ বলে মজা নেয় নেটপাড়া।

উল্লেখ্য, ২০২১ সালে কাঞ্চন-পত্নী পিঙ্কি চট্টোরাজ স্বামী ও শ্রীময়ীর নামে থানায় অভিযোগ দায়ের করেন। এরপর স্ত্রী-সংসার থেকে দূরে থাকতে শুরু করেন কাঞ্চন। বর্তমানে ছেলেকে নিয়ে বাপের বাড়িতে থাকেন পিঙ্কি। আদালতে তাদের বিচ্ছেদ মামলা চলছে। 

এনএইচ