মঞ্চে গান গাইছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার স্বামী নিক জোনাস। আকস্মিকভাবে তার দিকে ছুঁড়ে মারা হয় এক নারীর অন্তর্বাস। পুরো ঘটনাটি ধরা পড়ে ক্যামেরায়। যা নিয়ে কিছুক্ষণের জন্য থমকে যান খোদ নিক নিজেও।

গত ১২ আগস্ট নিউইয়র্কের ইয়াঙ্কি স্টেডিয়ামে অনুষ্ঠিত হয় জোনাস ব্রাদার্সের কনসার্ট। যেখানে ঘটে এই ঘটনা। এদিন কেভিন জোনাস, জো জোনাস আর নিক জোনাসের গান শুনতে হাজির হয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। মেয়ে মালতি মেরিকে নিয়ে উপস্থিত হয়েছিলেন তিনি।

কনসার্টটির এক পর্যায়ে যখন মঞ্চে মাইক হাতে নিক গান গাইছিলেন তখনই তার সঙ্গে ঘটে এই অপ্রীতিকর ঘটনা। সেই মুহূর্তের ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। বিষয়টি নিয়ে কড়া সমালোচনাও করেছেন নেটিজেনরা।

একজন লিখেছেন, ‘এটা নিক ও তার পরিবারকে অসম্মান করা। ভক্তদের শিখা উচিত কীভাবে শিল্পীদের সম্মান করতে হয়।’ আরেকজন লিখেছেন, ‘এটা খুবই অস্বস্তিকর, অসম্মানজনক এবং জঘন্য।’ এমন অসংখ্য মন্তব্য নেটদুনিয়ায় ভেসে বেড়াচ্ছে।

প্রসঙ্গত, দীর্ঘদিনের প্রেমের পর ২০১৮ সালের ১ ডিসেম্বর বিয়ে করেন নিক ও প্রিয়াঙ্কা। এরপর মার্কিন মুলুকেই বাস করছেন এই দম্পতি। তাদের ঘরে একটি কন্যা সন্তান রয়েছে। 

এনএইচ