বলিউডে এক সময়ের হিট নায়িকাদের একজন রাবিনা ট্যান্ডন। তার অভিনীত অসংখ্য সিনেমা বক্স অফিসে ঝড় তুলেছে। তেলেগু, তামিল, কন্নর ও কলকাতার ইন্ডাস্ট্রিতেও দেখা গেছে এই তারকাকে।

বলিউডে সুযোগ রাবিনার জন্য হাতে চাঁদ পাওয়ার মতো। মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু তার। একের পর এক কাজ করে যাচ্ছেন তিনি। এরমধ্যে বান্টি নামের এক বন্ধুর ফোন পান তিনি।

‘পাথর কে ফুল’ সিনেমার দৃশ্যে সালমান ও রাবিনা

ফোন পাওয়ার পরই বান্টির সঙ্গে দেখা করেন রাবিনা। দেখা করতে গিয়ে তিনি রীতিমতো অবাক। বন্ধুর সঙ্গে সেখানে বসে ছিলেন সালমান খান। এই হচ্ছে তাদের পরিচয়ের শুরু।

সালমান খান তার নতুন সিনেমার জন্য নতুন মুখ খুঁজছিলেন। আর সেই প্রস্তাব দিতেই রাবিনার জন্য সেখানে বসে ছিলেন তিনি। বান্টির কাছ থেকে তার সম্পর্কে আগেই সব জেনে নেন সালমান। এরপরই আগ্রহ থেকে দেখা করতে গিয়েছিলেন তিনি।

‘পাথর কে ফুল’ সিনেমার পোস্টার

সালমানের প্রস্তাব তখনই গ্রহণ করেছিলেন রাবিনা। শুরু হয় তার স্বপ্নের পথে যাত্রা। সেই খবর বেশ হইচই ফেলে দেয় বলিউডে। কারণ অভিনয় না করলেও মডেল হিসেবে তার বেশ পরিচিতি ছিল তখন।

১৯৯১ সালে মুক্তি পায় সালমান ও রাবিনা জুটির প্রথম সিনেমা ‘পাথার কে ফুল’। অভিষেক দিয়েই ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড অর্জন করেন এই নায়িকা। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে। 

এমআরএম