হালকা ভেজা কালো চুল যেন হাওয়ার সঙ্গে বন্ধুত্ব পেতেছে। সুন্দর শরীর আষ্টেপৃষ্ঠে জড়িয়ে রয়েছে কালো মনোকিনি। হাতে জন্মদিনের কেক। জীবনের নতুন বছরের শুরুটা এভাবেই করলেন মনামী ঘোষ। সোশ্যাল মিডিয়ায় আপলোড করলেন ছবি।

বরাবরই হাওয়ায় ভাসেন মনামী। কখনও ‘টাপা টিনি’র ছন্দে নেচে মন জয় করে নেন, কখনও আবার মৌ বউদি হয়ে মোহাচ্ছন্ন করে দেন। রোববারই নিজের জন্মদিনের সেলিব্রেশনের ছবিগুলো শেয়ার করেছেন অভিনেত্রী। ক্যাপশনে নিজেকে পানির সঙ্গে তুলনা করেছেন। আর নিজের অনুরাগী ও ভালোবাসার মানুষদের মীন রাশির মৌসুমে স্বাগত জানিয়েছেন।

ছকে বাঁধা জীবনের বাইরে গিয়ে এভাবেই নিজের জন্মদিন সেলিব্রেট করেন মনামী। কালো মনোকিনিতে অভিনেত্রীর রূপের ছটা দেখে মুগ্ধ নেটিজেনরা। অনেকেই আগুনের ইমোজি ব্যবহার করে ভালোলাগা ব্যক্ত করেছেন। এই তালিকায় ঋতুপর্ণা সেনগুপ্ত, শ্রীমা ভট্টাচার্যর মতো অভিনেত্রীও রয়েছেন। অনেকে জন্মদিনের শুভেচ্ছাও জানিয়েছেন।

গত বছর ‘বেলাশুরু’ সিনেমায় পিউ হয়ে নজর কেড়েছিলেন মনামী। এবার তাকে দেখা যাবে একেবারে ভিন্ন চরিত্রে। সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত মৃণাল সেনের স্ত্রী গীতা সেনের ভূমিকায় অভিনয় করতে চলেছেন করছেন তিনি। কিংবদন্তি পরিচালকের চরিত্রে রয়েছেন জনপ্রিয় বাংলাদেশি অভিনেতা চঞ্চল চৌধুরী। শোনা যায়, ঘরোয়া মানুষ ছিলেন গীতা সেন। তার সম্পর্কে জানার জন্য মনামীকে একটি ভিডিও ক্লিপিং দেখিয়েছেন পরিচালক সৃজিত। মৃণাল সেনের জন্মদিনে তার সাক্ষাৎকার নেওয়া হয়েছিল। সেখানে গীতা সেনের বক্তব্যও ছিল। এ ছাড়া কিছু সাক্ষাৎকার রয়েছে। তা দেখেই প্রস্তুতি নিয়েছেন মনামী।

এসএম