সার্বিয়ান মডেল নাতাশা স্ট্যানকোভিচকে ফের বিয়ে করেছেন হার্দিক পান্ডে। দ্বিতীয়বার বিয়ের ছবি ভক্তদের সঙ্গে ভাগ করে নিলেন ভারতীয় দলের এই অলরাউন্ডার। মঙ্গলবার ভালোবাসার দিনেই চার হাত এক হলো তাদের।

আনুষ্ঠানিক বিয়ের জন্য বিশেষ পোশাক তৈরি করিয়েছিলেন হার্দিক-নাতাশা। হার্দিকের শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, নাতাশা পরেছেন সাদা বাহারি গাউন। অন্যদিকে হার্দিক পরেছেন সাদা শার্ট এবং কালো শুট। ছবিতে দেখা যাচ্ছে নাতাশার পরিবারের সদস্য এবং ঘনিষ্ঠ আত্মীয়দের। তাদের দু’জন নাতাশার গাউনের শেষ অংশ ধরে রয়েছেন।

এর আগে ২০২০ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন নাতাশা-হার্দিক। এক পুত্রের বাবা-মা তারা। তবু আবার তারা বিয়ের পিঁড়িতে বসেছেন। ২০২০ সালের ৩১ মে একটু তাড়াহুড়োর করেই বিয়ে করেছিলেন হার্দিক। কোভিডের জন্য কোনো অনুষ্ঠান করেননি সে সময়। তেমন কাউকে আমন্ত্রণও জানাননি। শুধু আইনিভাবে বিয়ে হয়েছিল তাদের। চোটের জন্য বিয়ের পর হার্দিক ছিটকে গিয়েছিলেন ২২ গজ থেকে। তার মধ্যেই পরিবারে আসে সন্তান। ছেলে অগস্ত্যকে নিয়ে ব্যস্ততা বাড়ে তাদের। চোট সারিয়ে ক্রিকেটে ফেরার পর ব্যস্ততা আরও বেড়েছে হার্দিকের। 

গত তিন বছর নিজেদের জন্য আলাদা করে তেমন একটা সময় বের করতে পারেননি তারা। নাতাশার ইচ্ছামতোই অনুষ্ঠান করে আবার বিয়ে করার সিদ্ধান্ত নেন হার্দিক। আনুষ্ঠানিক বিয়ের জন্য বেছে নেন ১৪ ফেব্রুয়ারি ভালোবাসার দিনটিকে। রাজস্থানের উদয়পুরে বসেছিল তাদের বিয়ের আসর।

সাদা বলের ক্রিকেট খেললেও এখনও টেস্ট ক্রিকেট খেলছেন না হার্দিক। তাই বর্ডার-গাওস্কর সিরিজের সময়টিকেই আনুষ্ঠানিক বিয়ের জন্য বেছে নিয়েছিলেন তিনি। ভারতীয় দলের সতীর্থরা ছাড়াও দু’পরিবারে ঘনিষ্ঠ আত্মীয় এবং বন্ধুরা আমন্ত্রিত ছিলেন মঙ্গলবারের অনুষ্ঠানে।

এমএ