মোস্তফা সরয়ার ফারুকী, আফজাল হোসেন, পার্থ বড়ুয়া, ইরেশ যাকের ও মুকিত জাকারিয়া

মোস্তফা সরয়ার ফারুকীর সিনেমা মানেই নতুন কিছু। দেশের গণ্ডি পেরিয়ে আন্তর্জাতিক পরিমণ্ডলেও ছড়িয়ে যায় তার সিনেমা। নন্দিত এই নির্মাতা এবার ‘সাইরেন’ নামে নতুন একটি সিনেমা নির্মাণ করছেন। চলতি মাসের শুরু থেকে সেটির শুটিংও শুরু করেছেন। 

মোস্তফা সরয়ার ফারুকী

‘ঢাকা পোস্ট’ একটি বিশেষ সূত্রে জানতে পেরেছে ফারুকীর এই সিনেমায় নায়কের ভূমিকায় অভিনয় করছেন চারজন। তারা হলেন দেশের প্রখ্যাত অভিনেতা আফজাল হোসেন এবং পার্থ বড়ুয়া, ইরেশ যাকের ও মুকিত জাকারিয়া। এছাড়াও একটি বিশেষ চরিত্রে রয়েছেন সাবেরী আলম। রাজমণি ঈশা খাঁ দেশের ঢাকার বিভিন্ন মনোরম লোকেশনে এরইমধ্যে হয়েছে এই সিনেমার শুটিং। কাজ চলছে এখনও। 

জানা যায়, এই সিনেমায় ফারুকীর সঙ্গে কাজ করার জন্য ডিওপি আনা হয়েছে মার্কিন মুলুক থেকে। সেই ডিওপি নিয়েই মনের মতো করে শুটিং করে যাচ্ছেন ফারুকী। তবে এসব বিষয়ে এখনও নিজের মুখ থেকে কিছু জানাননি তিনি। শুটিং শেষ করেই হয়তো জানাবেন।  

সাবেরী আলম

এই প্রসঙ্গে জানতে ফারুকীকে কল দেওয়া হলেও ব্যস্ত পাওয়া গেছে। বরাবরের মতো ‘ব্যাচেলর’ নির্মাতার এই সিনেমাও যে দর্শকদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে পরিণত হবে তা বলাই যায়। এখন দেখার বিষয় ফারুকী কখন এ বিষয়ে মিডিয়ায় মুখ খোলেন। 

আরআইজে/এমআরএম