হ্যালোউইন মানেই একটু অন্যরকম উৎসব। এদিন নাকি মানুষের সান্নিধ্য লাভের আশায় ভূত বা অশরীরী শক্তি নেমে আসে পৃথিবীর বুকে! একটু আতঙ্ক...একটু ভয় মিশ্রিত পরিবেশে তাই হ্যালোউইন ডে উপলক্ষে প্রতিবছরের মতো ভুতপ্রেমিদের জন্য ৩১ অক্টোবর এবং ১ নভেম্বর ২০২৪ এই দুইদিন সন্ধ্যা থেকে রাত অবধি চলবে ঢাকা রিজেন্সি -তে “হ্যালোউইন নাইট পার্টি অন দা স্কাইলাইন” । পাশাপাশি ভোজনরসিকদের জন্য হ্যালোউইন উপলক্ষে রয়েছে বিশেষ আয়োজন।      

শহরের মধ্যে সবচেয়ে সুন্দর ও মনোরম পরিবেশে সাজানো ঢাকা রিজেন্সি-র রুফ টপ গার্ডেন রেস্টুরেন্ট "গ্রিল অন দ্যা স্কাইলাইন", যেখানে ভয়ঙ্কর সব সাজ-সজ্জায় অপেক্ষা  করছে বিভীষিকাময় এক অনুভূতি আর ভূতেরা, সঙ্গে  রাতের খাবারের স্পেশাল বার-বি-কিউ বুফে ডিনার আয়োজন তো থাকছেই। হ্যালোউইন ডে উপলক্ষে এই পুরো ভুতুড়ে আয়োজনে ঢাকা রিজেন্সির অতিথিদের জন্য প্রবেশমূল্য নির্ধারণ করা হয়েছে জনপ্রতি মাত্র ৩৩৩১  টাকা !!    

তার সঙ্গে আরও থাকছে ভূতের সঙ্গে বসে ভূতুড়ে সিনেমা দেখার সুযোগ, টান টান উত্তেজনাময় ম্যাজিক শো, কুইজ কন্টেস্ট, কস্টিউম কন্টেস্ট, র‍্যাফেল ড্র এর মতো এক্সাইটিং সব  এক্টিভিটিস!পুরো আয়োজনটি শুরু হবে সন্ধ্যা সাড়ে ৫টায়, চলবে রাত সাড়ে ১০টা পর্যন্ত। 

এর ছাড়াও ৬ তলায় অবস্থিত জনপ্রিয় গ্রান্ডিওস রেস্টুরেন্ট অফার করছে এক্সক্লুসিভ ব্যুফে ডিনার মাত্র ৪ হাজার ৯৯৯ টাকায়, সাথে থাকছে বাই ওয়ান গেট ওয়ান ফ্রি শুধুমাত্র সিলেক্টেড কার্ড হোল্ডার, ঢাকা রিজেন্সি প্রিমিয়ার ক্লাবের মেম্বার এবং ঢাকা রিজেন্সি ফ্যান গ্রুপের মেম্বার দের জন্য!! গ্রুপ রিজার্ভেশনের জন্য থাকছে ৩০% ছাড় ।।   

বিস্তারিত জানতে অথবা বুকিং এর জন্য যোগাযোগ করুন 01713332661। অথবা ভিজিট করুন https://www.facebook.com/share/UJPNFp8o4pjNP3NL/

এনএফ