গ্রাহকদের নিরবচ্ছিন্ন এবং উপভোগ্য পেমেন্ট সুবিধা দেওয়ার লক্ষ্যে ফুডি এক্সপ্রেস লিমিটেডের সঙ্গে পেমেন্ট গেটওয়ে চুক্তি করেছে ব্র্যাক ব্যাংক। ফুডি এক্সপ্রেস লিমিটেড একটি ফুড ডেলিভারি প্ল্যাটফর্ম।

বৃহস্পতিবার (১ আগস্ট) ব্যাংকের পক্ষ থেকে এ তথ্য জানানো হয়েছে।

এর আগে সম্প্রতি ঢাকায় ব্র্যাক ব্যাংকের প্রধান কার্যালয়ে ব্যাংকটির ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড হেড অব রিটেইল ব্যাংকিং মো. মাহীয়ুল ইসলাম এবং ফুডি এক্সপ্রেস লিমিটেডের সিওও শাহনেওয়াজ মান্নান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

এই চুক্তির অধীনে ফুডি তাদের অফিসিয়াল ওয়েবসাইট (foodibd.com) এবং মোবাইল অ্যাপের মাধ্যমে ভিসা, মাস্টারকার্ড এবং বিকাশ ব্যবহারকারীদের খাবার সরবরাহের বিপরীতে অনলাইন পেমেন্ট গ্রহণ করতে পারবে।

এই চুক্তির ফলে ফুডি দ্রুততম সময়ের মধ্যে ভিসা, মাস্টারকার্ড এবং বিকাশের মাধ্যমে পরিশোধ করা খাবারের অর্থ রিফান্ডসহ ক্যানসেল রিকুয়েস্ট করতে সক্ষম হবে। ব্র্যাক ব্যাংক নিজেদের স্মার্ট পেমেন্ট সক্ষম অত্যাধুনিক অনলাইন মার্চেন্ট সার্ভিস পোর্টালকে কাজে লাগিয়ে ফুডির গ্রাহকদের বিভিন্ন ক্যাশলেস পেমেন্ট সুবিধা দেবে।

চুক্তি-স্বাক্ষর অনুষ্ঠানে ব্র্যাক ব্যাংকের পক্ষ থেকে আরও উপস্থিত ছিলেন ব্যাংকটির হেড অব মার্চেন্ট অ্যাকোয়ারিং খায়রুদ্দিন আহমেদ, হেড অব অ্যালায়েন্সেস মো. আশরাফুল আলম এবং ই-কমার্স মার্চেন্ট অ্যাকোয়ারিংয়ের সিনিয়র ম্যানেজার রায়হানুল কবির।

ফুডির পক্ষ থেকে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির চিফ মার্কেটিং অফিসার মাশরুর হাসান মিম এবং ক্যাটাগরি হেড অব সেলস সৈয়দ সজিবুর রহমানসহ উভয় প্রতিষ্ঠানের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা।

এসআই/এসএম