বিউটিনা একটি সুপরিচিত কসমেটিক্স ব্র্যান্ড। এর তিনটি সেগমেন্টের আন্তর্জাতিক গুণগত মানসম্পন্ন পণ্য বিউটিনা বডি লোশন, বিউটিনা ফেস ওয়াশ ও বিউটিনা হেয়ার অয়েল বাজারে পাওয়া যায়। পণ্যগুলোর প্রস্তুত, মোড়কজাত ও বাজারজাতকারী দেশের স্বনামধন্য প্রতিষ্ঠান কোহিনুর কেমিক্যাল কোম্পানি (বিডি) লিমিটেড।

সম্প্রতি ভোক্তাদের বিশেষ সুবিধা ও চাহিদার কথা মাথায় রেখে বিউটিনা ফেস ওয়াশ ও বিউটিনা হেয়ার অয়েলে বিশেষ অফার (সিপি) দেওয়া হচ্ছে। 

প্রাকৃতিক গুনে ভরা নিম ও অ্যালোভেরা মিশ্রিত ১০০ মি.লি. এন্টি ব্যাক্টেরিয়াল বিউটিনা ফেস ওয়াশের সঙ্গে একটি ৪৫ গ্রাম ওজনের এএম.পিএম. হারবাল টুথপেস্ট ফ্রি দেওয়া হয়েছে। ফ্রিসহ পণ্যটির বাজারমূল্য ১৯০ টাকা।

এদিকে, প্রতিটি ২০০ মি.লি. বিউটিনা হেয়ার অয়েলের সঙ্গে ৫০ গ্রাম ওজনের স্যান্ডালিনা সোপ ফ্রি। বর্তমান ফ্রিসহ পণ্যটির বাজারমূল্য ১৮০ টাকা। বিউটিনা হেয়ার অয়েল ব্যবহারে চুলের গোড়ায় অতিরিক্ত পুষ্টি যোগায়, চুল পড়া নিয়ন্ত্রণ করে এবং চুলকে করে উজ্জ্বল ও ঝলমলে।

পণ্য দুটি সহজেই আপনার নিকটস্থ কসমেটিক্স দোকানসহ ও বাজারের অন্যান্য খুচরা দোকানে পাওয়া যাচ্ছে। এই অফারটি সীমিত সময়ের জন্যে।

কেএ