ঈদুল ফিতরের ঈদের পোশাক কেনাকাটায় র‍্যাফেল ড্র’র মাধ্যমে তিনজন বিজয়ীকে পুরস্কার দিয়েছে দেশের জনপ্রিয় ফ্যাশন ব্র্যান্ড ‘হুর’।

দক্ষিণ এশিয়ার সর্ববৃহৎ শপিংমল যমুনা ফিউচার পার্কের হুর ফ্যাশন আউটলেটে বিজয়ীদের হাতে যমুনা ইলেকট্রনিক্সের উপহার তুলে দিয়েছেন প্রতিষ্ঠানটির অপারেশন হেড মেহেমুদ গুঞ্জাল।

মঙ্গলবার (৭ মে) অনুষ্ঠানে যমুনা ইলেকট্রনিক্সের এজিএম ব্যান্ড ডেভেলপমেন্ট রুহুল কে. সাগর এবং ‘হুর’ এর হেড অফ সেলস সৌমিত রঞ্জন মজুমদারসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে জানানো হয়, রোজার ঈদ ঘিরে হুর ফ্যাশন আউটলেট থেকে ৫ হাজার টাকার পণ্য কিনলে একটি কুপন দেওয়া হয়। সেই কুপনে ক্রেতার নাম ও মোবাইল নম্বর লিখে জমা দিয়েছেন ক্রেতারা। পরে ফেসবুক লাউভে র‍্যাফেল ড্র’র মাধ্যমে তিনজন ক্রেতাকে বিজয়ী করা হয়েছে।

এতে প্রথম পুরস্কার হিসেবে যমুনা ইলেকট্রনিক্সের ৪৪ ইঞ্চি এলইডি টেলিভিশন পেয়েছেন রাজধানীর কালাচাঁদপুরের ফারজানা খান রিনি, দ্বিতীয় পুরস্কার হিসেবে মাইক্রোওয়েভ ওভেন পেয়েছেন বসুন্ধরা এলাকার বাসিন্দা রামিমা হক ও তৃতীয় পুরস্কার হিসেবে জুস মেকার পেয়েছেন আশরাফুল ইসলাম।

প্রথম পুরস্কার বিজয়ী ফারজানা খান রিনি বলেন, আমি সবসময় হুর থেকে কেনাকাটা করি। ঈদ কেনাকাটা শেষে আউটলেট থেকে আমাকে একটি কুপন দেওয়া হয়। ছোট ভাইয়ের অনুরোধে কুপন জমা দেই। হঠাৎ একদিন হুর থেকে ফোন করে জানানো হয় আমি প্রথম পুরস্কার হিসেবে যমুনা ইলেকট্রনিক্সের ৪৪ ইঞ্চি একটি টেলিভিশন পেয়েছি। এটা শুনেই আমি অনেক অবাক হয়েছি।

তিনি জানান, প্রথম পুরস্কার কি ছিল তাও আমি ঠিক মতো জানতাম না। এই পুরস্কার পেয়ে আমি অনেক আনন্দিত।

দ্বিতীয় বিজয়ী রামিমা হক বলেন, আমি হুর থেকে সবসময় কেনাকাটা করি। এখানকার পোশাকের ডিজাইন অনেক সুন্দর। এরচাইতেও বেশি ভালো তাদের কাপড়ের মান। দামও ক্রেতার নাগালের মধ্যে।

তিনি বলেন, আমি নতুন ফ্লাটে উঠেছি। ঘরের সবকিছু কেনাকাটা হয়েছে। একটি ওভেন কেনা বাকি ছিল। এটা হুর থেকে পুরস্কার হিসেবে পেলাম। আমি সত্যি খুব অবাক হয়েছি, যখন শুনেছি আমি বিজয়ী হয়েছি। হুরকে অনেক ধন্যবাদ।

তৃতীয় পুরস্কার বিজয়ী আশরাফুল ইসলাম বলেন, এটাই আমার জীবনের প্রথম পুরস্কার, সেটাও হুর থেকে পেয়েছি। সবসময় আমি হুর থেকে কেনাকাটা করি। এবারের ঈদেও কেনাকাটা করেছি। কুপন জমা দিয়ে র‍্যাফেল ড্রতে আমার নাম এসেছে। পুরস্কার পেয়ে আমি অনেক খুশি।

পিএইচ