বাংলাদেশ মসকুইটো কয়েল ম্যানুফ্যাকচারার্স অ্যাসোসিয়েশনের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। নতুন কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছেন মো. কামরুল হাসান, সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মো. নুরুজ্জামান।

গত ১৭ ফেব্রুয়ারি অ্যাসোসিয়েশনের দ্বিবার্ষিক কার্যনির্বাহী পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে সম্মিলিত ঐক্য পরিষদ চূড়ান্তভাবে নির্বাচিত হয়ে নতুন কমিটি ঘোষণা করে।

কমিটির অন্যান্যরা হলেন সিনিয়র সহ-সভাপতি প্রকৌশলী মো. আব্দুল হামিদ, সহ-সভাপতি হাজী মো. জয়নাল আবেদীন, সহ-সভাপতি মো. গোলাম ইয়াজদানী, যুগ্ম সাধারণ সম্পাদক মো. মালেক মিয়া, মো. সোহেল খান, অর্থ সম্পাদক মো. আবু বকর সিদ্দিক, সাংগঠনিক সম্পাদক মো. সিদ্দিকুর রহমান, সহ-সাংগঠনিক সম্পাদক মো. ওমর ফারুক সরকার, মো. সেলিম হোসেন মোল্লা, প্রচার সম্পাদক মো. রফিকুল ইসলাম, দপ্তর সম্পাদক একেএম আসাদুজ্জামান, ধর্ম ও সাংস্কৃতিক সম্পাদক মো. নাজমুল হাসান, পরিচালক মো. আমান উল্লাহ মুন্সী, মো. লাভলু শেখ, মো. জাহাঙ্গীর আলম, মো. আনোয়ার হোসেন এবং মো. গোলাপ  খান।

নির্বাচন কমিশন প্রধান অ্যাডভোকেট মো. রফিকুল ইসলাম এবং আপিল বিভাগের প্রধান মো. আবদুল্লাহ ফারুকের নেতৃত্বে নির্বাচন অনুষ্ঠিত হয়। এফবিসিসিআই-এর পরিচালক ও প্রতিনিধিদল দ্বিবার্ষিক কার্যনির্বাহী পরিষদ নির্বাচন ২০২৪-২০২৬ পরিদর্শন ও পর্যবেক্ষণ শেষে সন্তোষ প্রকাশ করেন এবং নির্বাচন পরবর্তী ফলকে স্বাগত জানান।

পিএইচ