ডেইরি, পোলট্রি ও মৎস্য খাদ্য উৎপাদনকারী প্রতিষ্ঠান আস্থা ফিড ইন্ডাস্ট্রিজের পরিবেশক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৩ অক্টোবর) ঢাকার একটি হোটেলে আস্থা ফিড ইন্ডাস্ট্রিজ লিমিটেডের এক পরিবেশক সম্মেলনে প্রধান অতিথি হিসাবে ভার্চুয়ালি যুক্ত ছিলেন আস্থা ফিডের চেয়ারম্যান মোশারফ হোসেন চৌধুরী। 

সভাপতিত্ব করেন আস্থা ফিডের ব্যবস্থাপনা পরিচালক গিয়াস উদদিন খান। শুরুতে ২৩ টি জেলায় ব্যবসা পরিচালনা করা হলেও বর্তমানে আস্থা ফিডের ৫৮টি জেলায় কার্যক্রম চলমান রয়েছে। 

আস্থা ফিডের চেয়ারম্যান বলেন, পরিবেশকদের ভালো সার্ভিস ও বাজার ব্যবস্থাপনার উন্নয়ন করা হবে। বিভিন্ন যে দাবি রয়েছে সেগুলো সমাধানে জন্য আমরা কাজ করছি। আমরা প্রয়োজনীয় সব কিছু করব। 

সভাপতির বক্তব্যে আস্থা ফিডের ব্যবস্থাপনা পরিচালক গিয়াস উদদিন খান বলেন, নানা প্রতিবন্ধকতার মধ্য দিয়ে আমরা এ অবস্থানে এসেছি। সবার ঐকান্তিক পরিশ্রমে আজ আস্থা ফিড পরিবেশক ও খামারিদের আস্থা অর্জন করেছে।

তিনি বলেন, ফিডের মান উন্নয়ন নিশ্চিত করার জন্য আমাদের এক ঝাঁক উদ্যমী ও গবেষকরা কাজ করছেন। ফিডের মান নিশ্চিতে বিশ্বের বিভিন্ন দেশ থেকে গুণগতমানের কাঁচামাল আমদানি করা হয়ে থাকে। আশা করি অচিরেই আমরা খামারিদের মুরগির বাচ্চার চাহিদা পূরণে উদ্যোগ নেওয়া হবে।

সম্মেলনে শুভেচ্ছা বক্তব্য রাখেন আস্থা ফিডের চিফ অপারেটিং অফিসার এম এ মালেক ও চিফ মার্কেটিং অফিসার নুরুল মোর্শেদ খান।

সম্মেলনে অন্যান্যদের মধ্যে পরিচালক সাইফুল ইসলাম বাবু,পরিচালক মো. সাজ্জাদ হোসেন চৌধুরী ও সালাউদ্দিন ইমন, সিএনও ডা. আফাজুর রহমান,  কৃষিবিদ মো. শাহীন আলম, ডিজিএম সেলস অ্যান্ড মার্কেটিং ড. জাহিদ, এজিএম জাহাঙ্গীর আলম জুয়েল ও শাহ মো. আলী আজাদ, ডা. শোয়েব, কায়সার কুতুবী এবং ফারুক আহমেদ সেলিম উপস্থিত ছিলেন।

আরএম/এসকেডি