দেশের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান ব্যানটেক লিমিটেডের সহযোগী প্রতিষ্ঠান বিটিএল ইন্টারন্যাশনাল (এজি পাম্প) এর প্রথম ডিলার কনফারেন্স অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৪ মার্চ) রাজধানীর ওয়েস্টিন হোটেলে এটি অনুষ্ঠিত হয়। এ সময় সর্বোচ্চ ক্রয় অর্জনকারী ডিলারদের মাঝে মোট ৪ ক্যাটাগরিতে টপটেন পুরস্কার দেওয়া হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কোম্পানির চেয়ারম্যান মুহাম্মদ আমীর হুসাইন। এ সময় উপস্থিত ছিলেন কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক নাজমুস সাকিব জুবায়ের, পরিচালক জাকারিয়া আহমেদ, সিওও আবু কায়ছার ও কোম্পানির অন্যান্য কর্মকর্তারা। 

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কোম্পানির জেনারেল ম্যানেজার (সেলস) শামীম মিয়া। ডিলারদের পক্ষ থেকে বিভিন্ন প্রস্তাব ও পরামর্শ তুলে ধরেন দেশের বিভিন্ন জেলা থেকে আসা ডিলাররা। 

ব্যবস্থাপনা পরিচালক নাজমুস সাকিব জুবায়ের বলেন, আন্তর্জাতিক মানসম্পন্ন এজি পণ্য সামগ্রী ক্রেতা সাধারণের হাতে পৌঁছানোর ক্ষেত্রে সেতুবন্ধন হিসেবে কাজ করছেন ডিলারবৃন্দ। মানসম্পন্ন পণ্য ও সেবা নিশ্চিত করতে বিটিএল ইন্টারন্যাশনাল সব সময় বদ্ধপরিকর।

সভাপতির বক্তব্যে কোম্পানির চেয়ারম্যান মুহাম্মদ আমীর হুসাইন অনুষ্ঠানে অংশগ্রহণের জন্য সবাইকে ধন্যবাদ জানান এবং সবার ব্যবসায়িক সমৃদ্ধি ও সম্পর্ক আরো দৃঢ় হবে বলে আশাবাদ ব্যক্ত করেন। 

ভবিষ্যৎ চ্যালেঞ্জ মোকাবিলা করে সবাইকে একসঙ্গে এগিয়ে যাওয়ার আহ্বান জানান তিনি।

এমএ