বাংলাদেশি ভোক্তাদের জন্য ‘ব্রেকফাস্ট সলিউশন’ ক্যাটাগরিতে নতুন পণ্য বাজারজাতকরণের ঘোষণা দিয়েছে ড্যান কেক। 

প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে আয়োজিত এক অনুষ্ঠানে কোম্পানির চিফ অপারেটিং অফিসার ফিরোজ আহমেদ শনিবার উপস্থিত সাংবাদিকদের সামনে ৩টি পণ্য মিল্ক ব্রেড, টরটিয়া রুটি এবং ক্রস্যান্ট উন্মোচন করেন।

পণ্যগুলো উন্মোচন করার সময় ড্যান ফুডস লি. এর চিফ অপারেটিং অফিসার ফিরোজ আহমেদ বলেন- ভোক্তারা সবসময় এমন খাদ্যদ্রব্য চান যা নিরাপদ এবং স্বাস্থ্যকর। যদিও বাজারে এই ধরনের অনেক পণ্যই পাওয়া যাচ্ছে। কিন্তু সেই সব পণ্যের অনেকগুলো কতটা স্বাস্থ্যসম্মত ও গুণগতমান কেমন তা নিয়ে ভোক্তাদের মনে সংশয় রয়ে গেছে। সেই কথা মাথায় রেখেই, ড্যান কেক ‘ব্রেকফাস্ট সলিউশন’ ক্যাটাগরিতে ভোক্তাদের জন্য সুস্বাদু, স্বাস্থ্যকর এবং সুবিধাজনক এই নাস্তার আইটেমগুলো নিয়ে এসেছে। ড্যান কেক আশা করে যে তাদের আইটেমগুলো সবার নাস্তার সহজ ও স্বাস্থ্যসম্মত সমাধান হবে।

ব্রেড (পাউরুটি) বর্তমানে আমাদের সকালের নাস্তার একটি গুরুত্বপূর্ণ অংশ, কারণ এটি সহজলভ্য ও এর দ্বারা দ্রুত ও সহজেই খাবার প্রস্তুত করা যায়। স্বাস্থ্যকর এবং মানসম্পন্ন উপাদান দিয়ে তৈরি ড্যান কেক মিল্ক ব্রেড কঠোর ইউরোপীয় খাদ্য নিরাপত্তা এবং স্বাস্থ্যবিধি মান অনুযায়ী সর্বোত্তম উপাদান ব্যবহার করে তৈরি করা হয়। মিল্ক ব্রেড এর প্রতিটি প্যাকের ওজন ৪০০ গ্রাম।

ড্যান কেক রেডি টু ইট টরটিয়া রুটি বাংলাদেশে ঘরে তৈরি রুটির মতোই। ড্যান কেক-এর সফট এবং ফ্রেশ টরটিয়া রুটি তাই পরিবারের সকালের নাস্তায় অবশ্যই স্বস্তি ও স্বাচ্ছন্দ্য যোগ করবে। প্রতি প্যাকে থাকবে ৮টি করে রুটি।

ক্রস্যান্ট ইউরোপের একটি জনপ্রিয় সকালের নাস্তার আইটেম। এর স্বাদ এবং আকর্ষণীয় আকৃতির কারণে সাম্প্রতিক সময়ে বাংলাদেশেও এটি জনপ্রিয়তা পাচ্ছে। ভোক্তাদের কাছে সেরা স্বাদের নরম ও ফ্রেশ বেকড ক্রস্যান্ট পৌঁছে দেওয়ার জন্য সম্পূর্ণ ইউরোপীয় রেসিপি অনুসরণ করে ড্যান কেক ক্রস্যান্ট তৈরি করা হয়েছে। কাঁচামাল সংগ্রহ থেকে শুরু করে পণ্যের প্যাকেজিং পর্যন্ত প্রতিটি পদক্ষেপ আন্তর্জাতিক স্বাস্থ্যবিধি মান মেনে করা হয়েছে, যে কারণেই ড্যান কেক সবচেয়ে বিশ্বস্ত একটি ব্র্যান্ড। ৬টি ক্রস্যান্ট থাকবে প্রতিটি প্যাকে।

ড্যান ফুডস লিমিটেড এর পক্ষ থেকে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন হেড অব মার্কেটিং শাহীদ বিন সারোয়ার, ব্র্যান্ড ডেভেলপমেন্ট ম্যানেজার এ এস এম আল আসিফ খান এবং ব্র্যান্ড এক্সিকিউটিভ এ কে এম ইরাদাত হোসেন।  
 
জেডএস