ত্বকী হত্যাকাণ্ড নিয়ে সংবাদ প্রকাশ করায় নারায়ণগঞ্জে ‘দৈনিক সময়ের নারায়ণগঞ্জ’ নামে স্থানীয় একটি পত্রিকা অফিসে হামলা ও ভাঙচুর চালিয়েছে সন্ত্রাসীরা। শনিবার (১২ ফেব্রুয়ারি) দুপুরে এ ঘটনা ঘটে। হামলার সময় অফিসে পত্রিকাটির চার সংবাদকর্মী বসা ছিলেন। 

অফিসে থাকা সময়ের নারায়ণগঞ্জের স্টাফ রিপোর্টার আরিফ হোসাইন কনক বলেন, দুপুর ১২টা ২৫মিনিটে অফিসের নিচে শতাধিক মোটরসাইকেল অবস্থান করে। পরে মোটরসাইকেল থেকে শতাধিক লোকজন নেমে সিঁড়ি বেয়ে ওপরে ওঠে। অফিসে ঢুকেই আমাদের অকথ্য ভাষায় গালাগাল শুরু করে। তারা ১১ ফেব্রুয়ারি সময়ের নারায়ণগঞ্জ পত্রিকার লিড নিউজ ‘যা ছিল খসড়া চার্জশীটে’ শিরোনামের সংবাদটি কেন প্রকাশ হয়েছে তার কৈফিয়ত জানতে চান। তারা বলতে থাকেন, ‘তোরা আজমেরী ওসমানের বিরুদ্ধে নিউজ করস। কালকের মধ্যে পত্রিকায় এর জন্য ক্ষমা না চাইলে পত্রিকা অফিস জ্বালিয়ে দিব ও সম্পাদককে গুলি করে মেরে ফেলব।’

সময়ের নারায়ণগঞ্জ কর্তৃপক্ষের দাবি, ভিডিও ফুটেজ দেখে হামলায় জড়িত নাসির, আক্তার নূর, সুমন, সানি, ইসমাইল, আন্নান, কাজল, রুবেল, সিনাফি, রবিন, মনির, লক্ষ্মণ, কৃষ্ণা, রাতুল প্রমুখকে চিহ্নিত করা গেছে। তাদের মধ্যে নাসির ও আক্তার নূর এর আগে একাধিকবার সন্ত্রাসী কর্মকাণ্ডের জন্য গ্রেফতার হয়েছিল। তারা এখন প্রয়াত এমপি নাসিম ওসমানের ছেলে আজমেরী ওসমানের ঘনিষ্ঠজন হিসেবেই পরিচিত। অফিসে হামলার আগে শতাধিক লোকজন মোটরসাইকেলে করে শহরে মহড়া দেয়। ওই মহড়া শেষ করেই সময়ের নারায়ণগঞ্জ অফিসে হানা দেয় তারা।

এ ব্যাপারে সময়ের নারায়ণগঞ্জের প্রকাশক ও সম্পাদক জাবেদ আহমেদ জুয়েল বলেন, সম্প্রতি ত্বকী হত্যা নিয়ে সর্বত্র আলোচনা হচ্ছে। ১১ ফেব্রুয়ারি র‌্যাবের একটি খসড়া চার্জশিট নিয়ে সংবাদ প্রকাশ হয়। মূলত সেই খসড়া চার্জশিট র‌্যাব প্রকাশ করে এবং ত্বকীর বাবা রফিউর রাব্বি সেটি গণমাধ্যম কর্মীদের সরবরাহ করেন। সেটাই হুবহু তুলে ধরা হয়েছে। সেখানে আমাদের নিজেদের মনগড়া বক্তব্য নেই। কিন্তু তারা যেভাবে অফিসে হানা দিয়েছে সেটা ন্যাক্কারজনক। তারা অফিসের সিসি ক্যামেরার ডিভিআর মেশিন ও একটি পিসির হার্ড ডিস্ক নিয়ে গেছে। ক্যামেরা ভাঙচুর করেছে। 

নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশের ওসি (তদন্ত) আজিজুল ইসলাম বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে।

রাজু আহমেদ/আরএআর