নরসিংদীর মাধবদীর কান্দাইলে যাত্রীবাহী বাস উল্টে খাদে পড়ার পাঁচ ঘণ্টা পর এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (০৪ সেপ্টেম্বর) সকালে এ তথ্য নিশ্চিত করেছেন ইটাখোলা হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর হায়দার তালুকদার। 

এর আগে শুক্রবার (০৩ সেপ্টেম্বর) বিকেলে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে এবং রাত সাড়ে ৮টা থেকে ৯টার মধ্যে মরদেহ উদ্ধার করা হয়। 

নিহত নারীর নাম শাহিনুর বেগম (৪০)। তিনি কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার বৈরাগীরচর এলাকার বাসিন্দা। ঘটনার দিন তিনি নারায়ণগঞ্জে ভাইয়ের বাসায় যাচ্ছিলেন। 

ইটাখোলা হাইওয়ে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার বিকেল ৩টার দিকে নরসিংদীর মনোহরদী বাসস্ট্যান্ড থেকে মনোহরদী পরিবহন নামে একটি বাস ৮-১০ জন যাত্রী নিয়ে ছেড়ে আসে। বিকেল চারটার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের মাধবদীর কান্দাইল বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছালে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের এক ডোবায় পড়ে যায়। এরপর ভেতরে থাকা যাত্রীরা একে একে বেরিয়ে আসে। প্রাথমিকভাবে কোনো মৃত্যুর খবর না পেলেও রাত সাড়ে ৮টার দিকে ডোবা থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়। 

ইটাখোলা হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর হায়দার তালুকদার বলেন, শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়। রাত ১২টার দিকে অজ্ঞাতনামা বাস চালককে আসামি করে মামলা হয়েছে।

রাকিবুল ইসলাম/এসপি