জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিসে শুরা সদস্য ও বরিশাল অঞ্চলের টিম সদস্য এ কে এম ফখরুদ্দিন খান রাযী বলেছেন, রাজনৈতিক দল ও ছাত্রদের সঙ্গে বসে অনতিবিলম্বে রাষ্ট্রপতি ইস্যুর সমাধান করতে হবে হবে। ভারত থেকে শেখ হাসিনাকে এনে বাংলাদেশের মানবতাবিরোধী অপরাধ ট্রাইব্যুনালে বিচারের মাধ্যমে তাকে ফাঁসি দিতে হবে। ছাত্রশিবিরের কেন্দ্রীয় নেতা পিরোজপুরের সন্তান আল মুকাদ্দাসসহ জামায়াতে ইসলামী ও শিবিরের গুম হওয়া নেতাকর্মীদের ফিরিয়ে দিতে হবে। ১৭ বছরে ঘটে যাওয়া প্রতিটি হত্যার বিচার করতে হবে।

সোমবার (২৮ অক্টোবর) বিকেলে পিরোজপুরের টাউন ক্লাব মাঠে ২০০৬ সালের রক্তাক্ত ২৮ অক্টোবর স্মরণে আয়োজিত গণসমাবেশে তিনি এসব কথা বলেন।

ফখরুদ্দিন খান রাযী বলেন, পিরোজপুরের তিনটি আসনসহ সারাদেশে জামায়াতে ইসলামীকে নির্বাচনে ভোট দিয়ে বিজয়ী করতে হবে। এই মুহূর্তে বাংলাদেশে ইসলাম প্রতিষ্ঠায় জামায়াতে ইসলামীকে নির্বাচিত করতে হবে।

পিরোজপুর জেলা জামায়াতের আমির অধ্যক্ষ তাফাজ্জল হোসাইন ফরিদের সভাপতিত্বে গণসমাবেশে বিশেষ অতিথির বক্তব্যে আল্লামা সাঈদী ফাউন্ডেশনের চেয়ারম্যান শামীম সাঈদী বলেন, ২০০৬ সালের রক্তাক্ত ২৮ অক্টোবর থেকে শেখ হাসিনা গণতন্ত্রকে হত্যার মাধ্যমে গুম-খুন, লুণ্ঠন ও জুলুম-নির্যাতন করেছে। লাশ গুম করা, মানুষ গুম করার নেশা পেয়ে বসেছিল আওয়ামী লীগের মধ্যে। 

গণসমাবেশে আরও বক্তব্য দেন ইন্দুরকানী উপজেলার সাবেক চেয়ারম্যান মাসুদ সাঈদী, জামায়াতে ইসলামী পিরোজপুর জেলা শাখার নায়েবে আমির মাওলানা আব্দুর রব, পিরোজপুর জেলা শাখার সেক্রেটারি অধ্যক্ষ মোহাম্মদ জহিরুল হক প্রমুখ।

শাফিউল মিল্লাত/আরএআর