জামায়াতের সাবেক নায়েবে আমির দেলাওয়ার হোসাইন সাঈদীর মেজ ছেলে শামীম বিন সাঈদী বলেছেন, গণতন্ত্রকে হত্যার মাধ্যমে আওয়ামী লীগ যে গুম-খুন, লুণ্ঠন ও জুলুম-নির্যাতন করেছে তা অকল্পনীয়। আওয়ামী লীগের খুনের নেশা চেপেছিল। তার প্রতিবাদ স্বরূপ ৫ আগস্ট সৃষ্টি হয়েছে, শেখ হাসিনাকে পালাতে হয়েছে। ৫ আগস্টের মাধ্যমে দেশ মুক্তি পেয়েছে। মানুষ স্বাধীনতার স্বাদ পেয়েছেন। 

রোববার (২৭ অক্টোবর) ফরিদপুরের নগরকান্দা উপজেলা সদরে সরকারি মহেন্দ্র নারায়ণ একাডেমি মাঠে স্থানীয় জামায়াতে ইসলামি আয়োজিত গণসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শামীম সাঈদী বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর তাদের ঘাড়ে খুনের নেশা চেপে বসেছিল। গণতন্ত্রকে হত্যার মাধ্যমে আওয়ামী লীগ যে গুম-খুন, লুণ্ঠন, জুলুম, নির্যাতন ও অত্যাচার করেছে তা অকল্পনীয়। তারা লগি-বৈঠা দিয়ে সীমাহীন তাণ্ডব চালিয়েছিল। তার প্রতিবাদ স্বরূপ ৫ আগস্ট সৃষ্টি হয়েছে।

উপজেলা জামাতের আমির মাওলানা সোহরাব হোসেনের সভাপতিত্বে সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য দেন ফরিদপুর জেলা জামায়াতের আমির মাওলানা বদর উদ্দিন, ইসলামি চিন্তাবিদ অধ্যাপক মাওলানা হাবিবুর রহমান, জেলা জামায়াতের সহকারী সেক্রেটারি জেনারেল হারিজ মোল্যা, উপজেলা জামায়াতের সহকারী সেক্রেটারি এনায়েত হোসেন, আইন বিষয়ক সম্পাদক এ্যাড. সারোয়ার হোসেন, জেলা শিবিরের সাবেক সভাপতি ফরিদুল হুদা প্রমুখ।

এমএসএ