বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে ছাত্র-জনতার গণ-অভ্যুত্থানের মুখে শেখ হাসিনা সরকারের পতন হয়েছে বলে মন্তব্য করেছেন জাতীয়তাবাদী শ্রমিক দলের যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাফিজুল করিম মজুমদার।

তিনি বলেছেন, আমাদের আন্দোলন এখনও শেষ হয়নি। অন্তর্বর্তীকালীন সরকারের অধীনে যতোদিন পর্যন্ত নির্বাচন না হবে, ততোদিন পর্যন্ত আমরা ঘরে ফিরে যাবো না।

শনিবার (২৬ অক্টোবর) বিকেলে রাজবাড়ী জেলা বিএনপির কার্যালয়ে জেলা শ্রমিক দলের কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

মোস্তাফিজুল করিম মজুমদার বলেন, আমাদের ও বাংলাদেশের অভিভাবক বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে দল আজ সুসংগঠিত। তিনি হাজার হাজার কিলোমিটার দূরে থেকেও আমাদেরকে নেতৃত্ব দিয়ে চলেছেন। তার নেতৃত্বেই ইনশাআল্লাহ আগামীর সরকার গঠন হবে।

তিনি বলেন, গত ১৬ বছর আমরা ভোট দিতে পারিনি। আওয়ামী লীগ জনগণের ভোটের তোয়াক্কা করেনি। আগামীতে সুষ্ঠু নির্বাচন হবে। আমরা ঈদে যেমন আনন্দ করি, আগামী নির্বাচনে আমরা ভোটকেন্দ্রে গিয়ে তেমন আনন্দ করে ভোট দেব। আগামীর সরকার হবে জনগণের সরকার। জনগণ যাদের ভোট দিয়ে সংসদে পাঠাবে তারাই সরকার গঠন করবে।

কর্মীসভায় বিশেষ অতিথি হিসেবে জাতীয়তাবাদী শ্রমিক দলের অর্থ সম্পাদক ও জনতা ব্যাংক জাতীয়তাবাদী এমপ্লয়িজ ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলাম, উত্তরা ব্যাংক শ্রমিক কর্মচারী ইউনিয়নের (সিবিএ) সভাপতি মো. মোসলেহ উদ্দিন, বিআইডব্লিউটিসি এমপ্লয়িজ ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. আলাউদ্দিন, রাজবাড়ী জেলা বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট লিয়াকত আলী বাবু ও সদস্য সচিব অ্যাডভোকেট কামরুল আলম বক্তব্য দেন।

বক্তব্যে রাজবাড়ী জেলা শ্রমিক দলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে চাঁদাবাজি, দখলবাজিসহ সব ধরনের অপকর্ম প্রতিরোধ করার আহ্বান জানান কেন্দ্রীয় নেতারা।

জেলা শ্রমিক দলের আহ্বায়ক আব্দুস সালাম মোল্লা আলমের সভাপতিত্বে ও জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক রেজাউল করিম পিন্টুর সঞ্চালনায় এ সময় জেলা শ্রমিক দলের সদস্য সচিব মো. জলিল শেখ, রাজবাড়ী পৌর বিএনপির সভাপতি মো. তোফাজ্জেল হোসেন মিয়া, সাধারণ সম্পাদক এম. এ. খালেদ পাভেল, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মোস্তাফিজুর রহমান লিখন, জেলা যুবদলের সদস্য সচিব ইঞ্জিনিয়ার আমিনুর রহমান ঝন্টু প্রমুখ উপস্থিত ছিলেন।

মীর সামসুজ্জামান সৌরভ/এএমকে