নেত্রকোণার মদনে সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে ট্রলির সংঘর্ষে হাফিজুর রহমান (৫৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় সিএনজিচালিত অটোরিকশা চালকসহ চারজন আহত হয়েছেন।

আহতদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক। উন্নত চিকিৎসার জন্য তাদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শনিবার (২৬ অক্টোবর) দুপুর ১টার দিকে মদন-কেন্দুয়া সড়কের বৈশ্যবাড়ি এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহত হাফিজুর রহমান কেন্দুয়া উপজেলার চিথলিয়া গ্রামের মৃত খোদে নেওয়াজের ছেলে।

আহত হয়েছেন সিএনজি অটোরিকশা চালক তামিম (৩০), যাত্রী রহিমা আক্তার (৫০), লাকি আক্তার (৩০) ও মিনতী (১৩)।

স্থানীয় লোকজন ও পুলিশ সূত্রে জানা গেছে, শনিবার দুপুরে একটি সিএনজিচালিত অটোরিকশা যাত্রী নিয়ে কেন্দুয়া থেকে মদন উপজেলায় যাচ্ছিল। অপরদিকে উপজেলা মদন থেকে মালামাল বোঝাই শ্যালো মেশিনচালিত একটি ট্রলি মদন থেকে কেন্দুয়ার দিকে যাচ্ছিল। পথে বৈশ্যবাড়ি নামক স্থানে দুটি যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার যাত্রী হাফিজুর রহমান মারা যান।

স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। আহত অটোচালক তামিম, যাত্রী রহিমা আক্তার ও লাখি আক্তারের অবস্থা আশঙ্কাজনক থাকায় উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাঈম মুহাম্মদ নাহিদ হাসান সাংবাদিকদের বলেন, নিহত ব্যক্তির মরদেহ সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হবে। এ ঘটনায় পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।

চয়ন দেবনাথ মুন্না/এএমকে