নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি তানজির আহমেদ খান রিয়াজকে তার শ্বশুরবাড়ির এলাকা থেকে আটক করে পুলিশে দিয়েছে যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীরা।

বৃহস্পতিবার (২৪ অক্টোবর) রাতে তানজীর আহম্মেদ ২৫-৩০জন নেতাকর্মী নিয়ে তার শ্বশুরবাড়ি রূপসি স্লুইসগেট এলাকায় যান। এ সময় খবর পেয়ে ছাত্রদল ও যুবদলের নেতাকর্মীরা রিয়াজের শ্বশুরবাড়ি গেলে উভয়পক্ষের মধ্যে ধাওয়া, পাল্টা-ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। এতে যুবদল ও ছাত্রদলের অন্তত ১৫ জন আহত হয়েছেন।

আহতদের মধ্যে তারাব পৌর যুবদলের যুগ্ম আহ্বায়ক আরিফুর রহমান আরিফ, যুবদল নেতা রাসেল ভুঁইয়া, সাইফুল ইসলাম, কাউছার, ৭ নম্বর ওয়ার্ড ছাত্রদলের সভাপতি জুয়েল, ৮ নম্বর ওয়ার্ড ছাত্রদলের সভাপতি আব্দুল্লাহ আল মামুনকে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এছাড়া তারাব পৌর যুবদলের আহ্বায়ক আফজাল কবির, নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাবেক সভাপতি নাহিদ হাসান, রূপগঞ্জ উপজেলা ছাত্রদলের সদস্য সচিব মাসুম বিল্লাহকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

খবর পেয়ে সেনাবাহিনীর সদস্য ও রূপগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গেলে রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি তানজিরকে তাদের হাতে তুলে দেওয়া হয়।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী জানান, রূপগঞ্জ ছাত্রলীগের সভাপতিকে গ্রেপ্তার করা হয়েছে। বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ঘটনায় রূপগঞ্জ থানায় বেশ কয়েকটি হত্যা মামলা আছে রিয়াজের বিরুদ্ধে।

এফআরএস